সিলেটের গোলাপগঞ্জে যুবক অপহরণ : প্রতিবাদে রাস্তা অবরোধ

96জাহিদ উদ্দিন, (গোলাপগঞ্জ): সিলেটের গোলাপগঞ্জে আবুল হোসেন (২৫) নামের এক যুবককে অপহরণের ঘটনা ঘটেছে। বুধবার (৯ আগস্ট) বিকেলে এ ঘটনাটি ঘটে।

একটি কালো মাক্রোবাস দিয়ে অপহরণ করা হয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানায়।এ ঘটনায় আবুল হোসেনের বড় ভাই ফরহাদ আহমদ জহির বাদি হয়ে থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন।

আবুল হোসেন উপজেলার ফুলবাড়ি ইউপির দক্ষিণ পাড়া গ্রামের তছু মিয়ার পুত্র ও উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আলী আকবর ফখরের ভাতিজা বলে জানা যায়।

এদিকে ১৬ ঘন্টা পরও আবুল হোসেন উদ্ধার না হওয়ায় ক্ষিপ্ত এলাকাবাসী আজ (বৃহস্পতিবার) সকাল ১০ টায় সিলেট-জকিগঞ্জ রোডের উপজেলার বৈঠক বাজারে রাস্তা ১ ঘন্টা রাস্তা অবরোধ করে রাখলে গোলাপগঞ্জ মডেল থানার ওসি একেএম ফজলুল হক শিবলি আবুল হোসেনকে উদ্ধারের আশ্বাস দিলে এলাকাবাসী অবরোধ  তুলে নেয়।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,ওই দিন বিকালে গোলাপগঞ্জ বইটিকর বাজারের আবুল হোসেনের নিজ ব্যবসা প্রতিষ্টান থেকে প্রকাশ্যে দিবালোকে কয়েকজন অজ্ঞার লোক একটি কালো মাইক্রবাস দিয়ে অপহরণ করে নিয়ে যায় তাকে।

তাৎক্ষণিক তার পরিবারের লোকজন অনেক খুঁজাখুঁজির পর তার বড় ভাই রাতে (বুধবার) গোলাপগঞ্জ মডেল থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ওসি একেএম ফজলুল হক শিবলি ঘটনার সততা নিশ্চিত করে বলেন, পুলিশ আবুলকে উদ্ধার করতে সর্বাত্মক চেষ্টা চালাচ্ছে।

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *