ব্যবসায়ী আবুল ফজল আজহার ও হাঃ মাওঃ ফুজাইল আহমেদের রুহের মাগফিরাত কামনায় বার্মিংহামে দোয়া অনুষ্ঠিত

আব্দুল্লাহ আল মামুন, লন্ডন থেকে: সিলেট শহরের বিশিষ্ট ব্যবসায়ী আবুল ফজল আজহার মিয়া ও ঐতিহ্যবাহী সৈয়দপুর দারুল হাদীস টাইটেল মাদ্রাসার শিক্ষা সচিব হাফেজ মাওলানা সৈয়দ ফুজাইল আহমদের রুহের মাগফিরাত কামনায় সৈয়দ পুর শামসিয়া সমিতি বার্মিংহাম শাখার উদ্যেগে এক স্মরণ সভা ও দুআ মাহফিল গত ৫ই জুলাই বার্মিংহামের মিষ্টিদেশে রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।

বার্মিংহামের প্রবীণ মুরুব্বী সৈয়দ ফজলুস সামাদ ও সৈয়দ সেলিন মিয়ার সভাপতিত্বে ও হাফিজ মাওলানা সৈয়দ কফিল আহমদ খসরু ও সৈয়দ মারুফ আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত মাহফিলে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা সৈয়দ ইয়াহিয়া।

এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা এখলাসুর রহমান,মাওলানা আব্দুল হাফিজ,মুফতি মোতাহির আলী, মাওলানা মঈন উদ্দিন, মাওলানা এনামুল হাসান সাবির, পীর আহমদ কুতুব, মারুফ খোকন, আব্দুস সালাম রাজা মিয়া, সৈয়দ তখলোস হোসাইন, সৈয়দ তাজুল ইসলাম, সৈয়দ আব্দুর রউফ, সৈয়দ মারুফ মিয়া, ফয়জুল হক, সৈয়দ সারওয়ার আহমেদ, সৈয়দ কিবরিয়া, সৈয়দ মজনু মিয়া, ময়নুল হক প্রমুখ। স্মরণ সভায় বক্তারা বলেছেন, আবুল ফজল আজহার মিয়া সারা জীবন মানুষের সেবা করে গেছেন, হজ্ব ব্যবসার মাধ্যমে আল্লাহের ঘরের মেহমানদের খেদমত যেন তার নাজাতের উসিলা হয় এটাই সবাই প্রার্থনা করেন।

হাফেজ মাওলানা সৈয়দ ফুজাইল আহমদ সারা জীবন দ্বীন, ইসলাম ও মুসলিম উম্মাহের কল্যাণে কাজ করে গেছেন। ইলমে নাববীর খেদমত করে গেছেন আমৃত্যু।

মহান আল্লাহ রাব্বুল আলামীন যেন মরহুমদ্বয়ের ভালো কাজ গুলোকে কবুল করুন। শোকাহত পরিবার পরিজন কে ছবরে জামীল দান করুন-আমীন। পরিশেষে মরহুমদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *