প্রধানমন্ত্রীর হাতে মনোনয়ন প্রত্যাশিদের তালিকায় সামসুল আলম রাখিল

নূরুল ইসলাম নূরচান, শিবপুর, (নরসিংদী): আগামী জাতীয় সংসদ নির্বাচনে নরসিংদী-৩ শিবপুর আসনে আওয়ামী লীগের সাবেক ছাত্রনেতাদের মধ্যে মনোনয়ন প্রত্যাশি তালিকায় সাবেক ছাত্রনেতা ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ সামসুল আলম ভূইয়া রাখিল এর নাম রয়েছে।

আওয়ামী লীগের কেন্দ্রীয় হাই কমান্ড সূত্রে জানা গেছে, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাবেক ছাত্রনেতাদের মধ্যে সারাদেশ থেকে প্রায় ৫০ জনকে মনোনয়ন দেয়ার সম্ভাবনা রয়েছে।

ইতিমধ্যে দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের তালিকা করেছেন। আর এই তালিকায় নাম রয়েছে সাবেক ছাত্র নেতা সামসুল আলম ভূইয়া রাখিলের। এই খবর উপজেলায় দ্রুত ছড়িয়ে পড়লে তরুণ সমাজ ও আওয়ামী লীগের মধ্যে প্রাণ চাঞ্চল্য দেখা দিয়েছে।

দলীয় অফিস, হাট বাজার, গ্রামগঞ্জ এখন আলোচনায় মুখর হয়ে উঠেছেন সামসুল আলম ভূইয়া রাখিল। তিনি একজন ক্লিন ইমেজের রাজনীতিবিদ এবং তরুণ মেধাবী ছাত্রনেতা হওয়ায় শিবপুরে তারুণ্যের অহংকার হিসেবে খেতাব প্রাপ্ত এবং তৃণমূলেও ব্যাপক জনপ্রিয়তা রয়েছে তার।

তিনি ১৯৮০ সালে শিবপুর সরকারী শহীদ আসাদ কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি, ১৯৮৫ সালে শিবপুর থানা ছাত্রলীগের সভাপতি, ১৯৮৭ সালে শিবপুর সরকারী শহীদ আসাদ কলেজের ভিপি এবং ১৯৯১ সালে নরসিংদী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

এছাড়া ১৯৯৮ সালে শিবপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক, ২০০৪ সালে নরসিংদী জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও সর্বশেষ ২০১৫ সালে শিবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করে আসছেন। ফলে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ হারুন অর রশীদ খান এবং সাধারণ সম্পাদক সামসুল আলম ভূইয়া রাখিলের নেতৃত্বে শিবপুর উপজেলা আওয়ামীলীগ এখন অনেক শক্তিশালী।

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *