দেশে কোনো ভোট না হওয়াই ভালো : জাপা এমপি

প্রথম সকাল ডটকম: সংরক্ষিত নারী আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য খোরশেদ আরা হক বলেছেন, দেশে ভোট হলে মানুষের জানমালের ক্ষতি হয়, সংঘাত বাড়ে, তাই দেশে ভোট না হওয়ায় ভালো। আমি চাই বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরও ১০ বছর ক্ষমতায় থাকুক।

বৃহস্পতিবার জাতীয় সংসদে ২০১৭-১৮ অর্থবছরের প্রস্তাবিত বাজেটের উপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে এ কথা বলেন তিনি। খোরশেদ আরা বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাস্তাঘাট ঠিক করে দেশটাকে সুন্দর করে সাজিয়েছেন।

আর টেলিভিশনের টকশোতে প্রতিদিন প্রধানমন্ত্রীর নিন্দা করা হয়। এরা নতুন, এদের আগে দেখা যায়নি। এরা খালেদা জিয়ার নিয়োগ দেয়া লোক। এই টকশো-ফকশো বন্ধ করুন। মধ্যরাতের টেলিভিশন টকশো বন্ধ করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহ্বান জানান সংরক্ষিত আসনের এ এমপি।

ক্ষোভ প্রকাশ করে খোরশেদ আরা বলেন, সংসদে কোনো মন্ত্রী নেই। আমার বক্তব্য শোনার কেউ নেই। অর্থমন্ত্রী উত্থাপিত বাজেটের সমালোচনা করে তিনি বলেন, গরিব মানুষ ব্যাংকে টাকা সঞ্চয় করে। এই টাকা থেকে কেটে নিলে গরিবের ক্ষতি হবে।

অর্থমন্ত্রীর এ বিশাল বাজেট গরিবের কোনো উপকারে আসবে না। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে উদ্দেশ্য করে খোরশেদ আরা বলেন, আপনি আর প্রধানমন্ত্রীর সমালোচনা করবেন না।

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *