সিলেটে ফয়েজ-উল-কয়েসের সহযোগী দুর্ধর্ষ ছিনতাইকারী শিপন গ্রেফতার

প্রথম সকাল ডটকম (সিলেট): সিলেট নগরীর আতংক ছিনতাইকারি শিপনকে পুলিশ আটক করেছে। শিপনের বিরুদ্ধে সিলেট মহনগর ও জেলার বিভিন্ন থানায় ১৬টি মামলা রয়েছে।

সে সোনারপাড়ার প্রতারক ফয়েজ-উল-কয়েস উরফে গালকাটা কয়েসের সহযোগী ছিল বলে একটি সুত্র নিশ্চিত করে। সিলেটের শাহপরাণ থানা পুলিশ অভিযান চালিয়ে দুর্ধর্ষ ছিনতাইকারী ও ১৬ মামলার আসামী আহমদ শিপনকে (৩২) গ্রেফতার করেছে।

বৃহস্পতিবার ভোরে নগরীর সাদাটিকর এলাকায় থেকে গ্রেফতার করে। শিপন বিশ্বনাথের বাজিতপুরের মৃত আছমত আলীর ছেলে। সে বর্তমানে সাদাটিকর এলাকায় বসবাস করে আসছিল।

পুলিশ সূত্রে জানা গেছে, শিপন সিলেট মহানগরী ও জেলার বিভিন্ন থানার ১১ মামলার ওয়ারেন্টভুক্ত আসামী। সে সিলেট নগরীতে চিহ্নিত ছিনতাইকারী ৩ জনের মধ্যে অন্যতম। সেই সাথে সিলেট মহানগরের একাধিক থানায় তার বিরুদ্ধে ১৬টি মামলা রয়েছে।

যার মধ্যে কোতয়ালী থানায় ০৩ টি ছিনতাই মামলা ২ টি ডাকাতি মামলা ১ টি চুরির মামলা ও ১ টি অস্ত্র আইনে মামলা রয়েছে। বৃহস্পতিবার ভোর ৫টায় সহকারী পুলিশ কমিশনার মো. ইসমাইল পিপিএম (বার), অফিসার ইনচার্জ আখতার হোসেন, এসআই মো. রবিউল ইসলাম, পলাশ কানু, এএসআই আলম মেহেদীসহ একদল পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানিয়েছেন সিলেট মহানগর থানার অতিরিক্ত উপ পুলিশ কমিশনার মো. জেদান আল মুসা।

This website uses cookies.