আলেম আর এতিমদের নিয়ে ইফতার করলেন খালেদা

প্রথম সকাল ডটকম: পবিত্র রমজানের প্রথম দিনে এতিম শিক্ষার্থী ও আলেমদের সঙ্গে নিয়ে ইফতার করেছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া।

২৮ মে রোববার রাজধানীর ইস্কাটন লেডিস ক্লাব মিলনায়তনে রাজধানীর বিভিন্ন মাদ্রাসার কয়েকশত এতিম শিক্ষার্থী ও উলামা-মাশায়েখদের নিয়ে ইফতারে বসেন তিনি।

ইফতারের আগে সন্ধ্যা ছয়টা ২০ মিনিটে মিলনায়তনে ঢুকে বেগম জিয়া শিশু শিক্ষার্থীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। ইফতারের আগে দেশের অগ্রগতি ও শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

অনুষ্ঠানে তেজগাঁও রহমতে আলম মিশন, ফকিরেরপুল মাদ্রাসা ও এতিমখানা এবং শান্তিনগর এতিমখানার দুই শতাধিক ছাত্র-ছাত্রী অংশ নেয়।

এই ইফতার অনুষ্ঠানে মাওলানা সাইয়িদ কামাল উদ্দিন জাফরী, রাজধানীর সোহবানবাগ জামে মসজিদের খতিব মাওলানা শাহ ওয়ালী উল্লাহ, কামরাঙ্গীররচরের মাদ্রাসা-ই-নূরানীর মোহাদ্দিস মাওলানা মজিবুর রহমান হামিদী, মসজিদ মিশনের সেক্রেটারি জেনারেল মাওলানা খলিলুর রহমান মাদানী, চট্টগ্রামের মীরের সরাইয়ের পীর সাহেব মাওলানা আব্দুল মোমেন নাছেরী ছিলেন।

ইফতারে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, জমিরউদ্দিন সরকার, তরিকুল ইসলাম, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান ছাড়াও অন্য নেতারা অংশ নেন।

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *