গণভবন এলাকায় গুলিবিদ্ধ এসপিবিএন সদস্যের মৃত্যু

প্রথম সকাল ডটকম: গণভবনের উত্তর গেটে দায়িত্ব পালনরত স্পেশাল সিকিউরিটি অ্যান্ড প্রোটেকশন ব্যাটালিয়ন (এসপিবিএন) সদস্য নায়েক আতিকুর রহমান (২৮) ২৬ মে শুক্রবার রাতে ‘রহস্যজনকভাবে’ গুলিবিদ্ধ হন।

রাত দেড়টায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. জেসমিন নাহার বিষয়টি নিশ্চিত করে জানান, রাত দেড়টার দিকে নায়েক আতিকুরকে মৃত ঘোষণা করা হয়েছে।

তিনি বলেন, বুকের ডান পাশে একটি গুলিবিদ্ধ অবস্থায় আতিকুরকে জরুরি বিভাগে আনা হয়। এর আগে রাত ১২টার দিকে গণভবনের উত্তর গেট (মসজিদ সংলগ্ন) এলাকায় দায়িত্বপালনের সময় গুলিবিদ্ধ হন তিনি। মৃত আতিকুরের সহকর্মীরা জানিয়েছেন, নিজের রাইফেলের গুলিতেই আহত হন আতিকুর।

তেজগাঁও বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার ওহিদুল ইসলাম বলেন, শুক্রবার রাতে দায়িত্ব পালনকালে মিস ফায়ারে গুলিবিদ্ধ হয়েছেন এসপিবিএন সদস্য। চায়না পিস্তল নিয়ে দায়িত্ব পালন করছিলেন তিনি। পিস্তলে গুলি লোড করা ছিল।

অসতর্ক অবস্থায় ট্রিগারে হাত লেগে এমনটি ঘটে থাকতে পারে বলেও জানান এ কর্মকর্তা। শেরে বাংলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিজি বিশ্বাস বলেন, দায়িত্বরত অবস্থায় অসাবধানতাবশত মিস ফায়ারে আতিকুরের ডান বুকে গুলি লাগে। আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *