শ্যামনগরে চিংড়ী ঘের লুট ও দখলের চেষ্টাকারী ১১জনের বিরুদ্ধে থানায় এজাহার

বিজয় মন্ডল, শ্যামনগর, (সাতক্ষীরা): আটুলিয়া ইউনিয়নের হেঞি এলাকায় বৃহস্পতিবার সকালে চিংড়ী ঘের দখল করে মাছ লুট করার অভিযোগ উঠেছে। প্রকাশ্যে দীর্ঘ দিনের ভোগ দখলীয় চিংড়ী ঘেরটি প্রকাশ্যে দখল করে প্রায় লক্ষাধিক টাকার মাছ লুট করে নেয়।

এতে বাধা দিলে সংখ্যালঘু গৃহবধু হেঞি গ্রামের হারান চন্দ্র মন্ডলের স্ত্রী অমেলা রানী বালা কে মারপিট করা হয়। পরবর্তীতে তাকে গুরুতর অবস্থায় স্থানীয় গ্রামবাসীরা তাকে শ্যামনগর হাসপাতালে ভর্তি করে।

বর্তমানে তিনি শ্যামনগর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দিন কাটাচ্ছে। এদিকে এঘটনায় রাম প্রসাদ মন্ডল বাদী হয়ে জহুর গাজী, সবুর গাজী, সোহরাব গাজী, আশরাফ গাজী, এবাদুল গাজী, আটুলিয়া যুবলীগের সভাপতি আবু হাসান, সাহাদত হোসেন, সুমন, শফিকুল ইসলাম, মোছাঃ রুনা বেগম মনি, নুরনেছা বেগম, সবুর গাজী, হামিদা বেগম সহ আরো ৭/৮ জনের বিরুদ্ধে শ্যামনগর থানায় এজাহার দাখিল করা হয়েছে।

এদিকে এ নিয়ে কয়েকবার আটুলিয়ার হেঞি এলাকার সংখ্যালঘু পরিবারের চিংড়ী ঘেরটি কয়েকবার দখল করে নেয় ওই বাহিনীটি। এ নিয়ে শ্যামনগর থানায় একাধিক মামলা চলমান রয়েছে।তবে এলাকার সচেতন মহল আটুলিয়া ইউনিয়নের আইন শৃংখলার পরিবর্তন ঘটাতে প্রসাশনের হস্তক্ষেপ কামনা করেছেন।

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *