রাজাপুরে যুবলীগ নেতা খুনের মামলার দুই আসামী বাদ দিয়ে চার্জশীট দেয়ার অভিযোগ

মোঃ আঃ রহিম রেজা, রাজাপুর (ঝালকাঠি): ঝালকাঠির রাজাপুরের সাতুরিয়া গ্রামের যুবলীগ নেতা মহসিন জমাদার খুনের মামলার ২ আসামীকে বাদ দিয়ে আদালতে চার্জশীট দেয়া হয়ে বলে অভিযোগ পাওয়া গেছে।

বুধবার দুপুরে নিহতের ভাই মামলার বাদী ও জাকির হোসেন জমাদার এসব অভিযোগ করেন। তিনি জানান, ঘটনার এক বছর অতিবাহিত হওয়া পর দীর্ঘ তদন্ত শেষে সম্প্রতি আদালতে চুড়ান্ত প্রতিবেদন জমা দেয় পুলিশ।

কিন্তু পুলিশ বিশেষ সুবিধা নিয়ে মামলার এজাহারভূক্ত আসামী মোসা. আকলিমা বেগম ও রুমা সুলতানাকে বাদ দিয়ে আদালতে চুড়ান্ত প্রতিবেদন দাখিল করে পুলিশ। কিন্তু বাদি তাতে নারাজি দিয়েছেন। এ বিষয়ে জানতে চাইলে মামলার তদন্তকারী কর্মকর্তা রাজাপুর থানার ওসি (তদন্ত) মো. হারুন অর রশীদ জানান, মামলার ১নং আসামী মাকসুদা বেগম আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে।

জবানবন্দীতে খুনের সাথে যেসব আসামীরা জড়িত বলে উল্লেখ করেছে তাদের ৩ জনকে মামলায় রেখে বাকি ২ জনকে মামলা থেকে অব্যাহতির সুপারিশ করে চুড়ান্ত পুলিশ প্রতিবেদন দেয়া হয়েছে। উল্লেখ্য, ২০১৬ সালে ১৮ জানুয়ারি (সোমবার) রাতে যুবলীগ নেতা মহসিনকে শ্বাসরোধ করে হত্যা করা হয়।

১৯ জানুয়ারি সকালে একই এলাকার মাকসুদা বেগমের ঘর থেকে মহসীনের মরদেহ উদ্ধার করে পুলিশ এবং হত্যাকান্ডে জড়িত সন্দেহে মাকসুদা বেগমকে আটক করে (মাকসুদা বর্তমানে জেলহাজতে রয়েছে)। একই দিন নিহতের ভাই মো. জাকির হোসেন জমাদার বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে কয়েকজনকে অজ্ঞাত নামা করে রাজাপুর থানায় মামলা দায়ের করেন।

This website uses cookies.