পত্নীতলায় জঙ্গিবাদ ও মাদক বিরোধী সমাবেশে

দিলিপ চৌহান, পত্নীতলা (নওগাঁ): পত্নীতলা থানা পুলিশের আয়াজনে শনিবার সন্ধ্যায় থানা চত্বরে জঙ্গিবাদ ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

পতœীতলা থানার অফিসার ইনচার্জ মাজহারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উপজেলার মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের আত্মসমর্পন করান নওগাঁ জেলা পুলিশ সুপার মোজাম্মেল হক পিপিএম পিপিএম।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আজ যারা মাদক ব্যবসা ও মাদক সেবন ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসার জন্য এখানে উপস্থিত হয়েছেন তাদের জন্য ফুলেল শুভেচ্ছা ও উষ্ণ অভিনন্দন জানিয়ে তিনি আরো বলেন, পুলিশ-জনতা সবাই ঐক্য বদ্ধ হয়ে মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

মাদকের ভয়াল গ্রাস আমাদের সমাজের তরুনদের কুরে কুরে খেয়ে ফেলছে, আমরা সেটা হতে দিতে পারি না। মাদক যেমন সমাজের জন্য অভিশাপ তেমনি পরিবারের জন্যও অভিশাপ। তাই মাদককে যে কোন মূল্যে সমাজ থেকে বিতাড়িত করে আগামী প্রজন্মের জন্য সুস্থ্য সুন্দর সমাজ ব্যবস্থা গড়ে দিতে হবে আমাদেরকেই।

এর জন্য সমাজের প্রত্যেক স্তরের জনসাধারণকে মাদকের ব্যাপারে পুলিশকে তথ্য দিতে অনুরোধ করেন। আর যদি কেউ আবার মাদকের সাথে যুক্ত হয় তাহলে তার বিরুদ্ধে কঠোর শাস্তির ব্যবস্থা নেয়া হবে। একই ভাবে সন্ত্রাসীর কোন দল, জাত বা ধর্ম নাই। সন্ত্রাসী যেই হোক না কেন তাদেরকে প্রতিহত করা হবে।

জঙ্গীবাদী, অপশক্তি সমাজে ধর্মীয় অনুভূতিতে আঘাত করে সমাজকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে। দলমত নির্বিশেষে সকলকে এই অপশক্তির বিরুদ্ধে প্রতিহত করার আহব্বান জানান তিনি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার সাপাহার সার্কেল ও অতিরিক্ত দায়িত্ব পতœীতলার সামিউল আলম।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইছাহাক হোসেন, সাধারন সম্পাদক আব্দুল গাফফার, নির্মল কুমার ঘোষ, নজিপুর পৌর মেয়র রেজাউল কবির চৌধুরী বাবু সহ সকল কর্মকর্তা, চেয়ারম্যানবৃন্দ, সূধীজন প্রমূখ।

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *