শ্যামনগর ইউএনওকে বিভিন্ন মহলের বিদায়ী সংবর্ধনা

বিজয় মন্ডল, শ্যামনগর, (সাতক্ষীরা): আপনি ছিলেন আমাদের আত্বায়। ছিলেন শ্যামনগরবাসীর সংস্কৃতি আর সত্বায়। একজন মহান মানুষকে বিদায় জানানোটা আসলে সহজ কোন বিষয় নয়। আত্বার বন্ধন কখনও ছিন্ন হওয়ার নয়।

শ্যামনগরের সুযগ্য ইউ এন ও মহদয় জনাব আবু সায়েদ মোঃ মনজুর আলম মহদয়ের সাথে শ্যামনগর বাসীর যে আত্বার সম্পর্ক তৈরি হয়েছে তা আজীবনের। সবার প্রীয় শ্যামনগরে উন্নয়নে নতুনত্বের রূপকার শ্যামনগরের ইউ এন ও জনাব আবু সায়েদ মোঃ মনজুর আলম মহদয় সম্প্রতি তার কাজের স্বিকৃতি স্বরূপ এ ডি সি পদে পদোন্নতি পেয়েছেন।

খুব শিঘ্রই তিনি খুলনাতে যোগদান করছেন। তাই শ্যামনগরবাসীকে স্বাভাবিক ভাবেই তার চলে যাওয়াটাকে মেনে নিতে হচ্ছে। বৃহস্পতিবার শ্যামনগরের বিভিন্ন মহল, শ্রেণী পেশার মানুষ ইউ এন ও মহদয়কে বিদায়ী সংবর্ধনা প্রদান করেছে। এইদিন উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।

শ্যামনগর উপজেলা প্রশাসন হলরূমে আয়োজিত উক্ত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন সাতক্ষীরা-৪ আসনের এম পি জননেতা এস এম জগলুল হায়দার, ভারপ্রাপ্ত উপজেলা পরিষদ চেয়ারম্যান মহসিন-উল মূলক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নূরজাহান পারভীন ঝর্ণা, শ্যামনগর থানার অফিসার ইন চার্জ আঃ মান্নান প্রমুখ।

এরপর বিদায়ী সংবর্ধনা প্রদান করেন শ্যামনগর উপজেলা প্রেসক্লাব।শ্যামনগর উপজেলা প্রেসক্লাব হলরূমে আয়োজিত উক্ত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা প্রেসক্লাবের সভাপতি জি এম আগবর কবির, সাধারণ সম্পাদক জাহিদ সুমন সহ প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দ। একই দিন বিকালে শ্যামনগরের সুযগ্য ইউ এন ও  জনাব আবু সায়েদ মোঃ মনজুর আলম মহদয়কে বিদায়ী সংবর্ধনা প্রদান করেন শ্যামনগরে মানব সেবায় ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান হিতৈষী রক্তদান সংস্থা।

উপজেলা সদর হাসপাতালে হিতৈষী রক্তদান সংস্থার কার্যালয়ে অায়োজিত উক্ত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ জাফর রানা, হিতৈষী রক্তদান সংস্থার প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক ডাঃ দিনেশ চন্দ্র বিশ্বাস, সদস্য গাজী আব্দুল আলিম, মোঃ শরিফুল ইসলাম, গাজী আল ইমরান, আজিজুল হক, বিজয় কৃষ্ণ মন্ডল, আল আমিন হোসেন, রবিউল ইসলাম মুকুল প্রমূখ।

এরপর বৃহস্পতিবার সন্ধায় “আমরা শ্যামনগর বাসীর” আয়োজনে শ্যামনগর সদর ইউনিয়ন পরিষদ হলরূমে শ্যামনগর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সাতক্ষীরা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের  স্পেশাল পি.পি এস.এম জহুরুল হায়দার বাবুর সভাপতিত্বে শ্যামনগরের সুযোগ্য ইউ এন ও মহদয়কে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি অসিম জোয়াদ্দার, শ্যামনগর থানা অফিসার ইন চার্জ মোঃ আব্দুল মান্নান, উপজেলা মহিলা সংগঠনের চেয়ারম্যান মিসেস শাহানা হামিদ, নকিপুর হরিচরন পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ডঃ আব্দুল মান্নান, শিক্ষক জুলফিকার আল মেহেদি লিটন, নকশিকাথার পরিচালক চন্দ্রীমা ব্যনার্জী,নকিপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক কৃষ্ণায়েন্দ মূখার্জী, নূরনগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল রানা প্রমূখ।

প্রতিটি বিদায়ী সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে অতিথিবৃন্দ তাদের বক্তৃতা প্রদান কালে আবেগপ্লুত হয়ে পড়েন। শ্যামনগরের বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার আবু সায়েদ মোঃ মনজুর আলম শ্যামনগর বাসীর সার্বিক উন্নয়ন ও সুন্দর জীবন কামনা করে বিদায়ী বক্তৃতা প্রদান করেন।

এসময় তিনি শ্যামনগর বাসীর জন্য তার কিছু ভবিষ্যৎ উন্নয়ন পরিকল্পনার কথাও উল্লেখ করেন। এসব পরিকল্পনা গুলো তার অবর্তমানে শ্যামনগরের মানুষ কিভাবে বাস্তবায়ন করতে পারে সে বিষয়েও তিনি মতামত প্রদান করেন।

This website uses cookies.