বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন বিএমএ কেন্দ্রীয় নেতৃবৃন্দকে সংবর্ধনা

আলহাজ্ব সজীব আহমেদ, (ভৈরব): ভৈরব পৌর শহরের নিউটাউন এলাকার ভেনিস বাংলা কমিনিউটি সেন্টারে ডক্টরস ক্লাব অব ভৈরব এর আয়োজনে বাংলাদেশের সর্বস্থরের চিকিৎসক সমাজের অবিসংবাদিত নেতা বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশনের সভাপতি বীর মক্তিযোদ্ধা ডাঃ মোস্তাফা জালাল মহিউদ্দন ও চিকিৎসকদের গর্ব বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশনের মহাসচিব ডাঃ মোঃ ইহতেশামুল হক চৌধুরী সহ (বিএমএ)’র কেন্দ্রীয় নেতৃবৃন্দ বিভিন্ন পদে নির্বাচিত হওয়ায় এবং ভৈরবের কৃতি সন্তান ডাঃ মোঃ সোহরাওয়ার্দী পরিচালক (স্বাস্থ্য) ঢাকা বিভাগ এর দায়িত্ব গ্রহন করায় তাঁদের সম্মানে আজ ২১ এপ্রিল শুক্রবার সকাল সাড়ে ৯টার সময় এক সংবর্ধনা ও চিকিৎসক সমাবেশের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে সম্মানীত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভৈরব পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা এডভোকেট ফখরুল আলম আক্কাছ, ভৈরব উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া, কিশোরগঞ্জ জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মির্জা মোহাম্মদ সোলায়মান।

সভাপতিত্ব করেন, ডক্টরস ক্লাব অব ভৈরব সভাপতি ডাঃ মোঃ আজিজুল হক স্বপন ও সার্বিক পরিচালনা করেন, ডক্টরস ক্লাব অব ভৈরব সাধারন সম্পাদক ডাঃ মিজানুর রহমান রহমান কবির।

এছাড়াও বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন (বিএমএ)’র কেন্দ্রীয় ও কিশোরগঞ্জ, নরসিংদী, ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন উপজেলার নেতৃবৃন্দ ও চিকিৎসকবৃন্দ বক্তব্য রাখেন এবং অতিথিদের ফুল ও ক্রেষ্ট দিয়ে সংবর্ধনা দেওয়া হয়। পরে মধ্যাণ্যভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *