সিলেটের মিড়াপাড়ায় টিলাকাটার অভিযোগে আটক ১

প্রথম সকাল ডটকম (সিলেট): সিলেট সদর উপজেলার টুলটিকর ইউনিয়নের আল-মোবারক হাউজিং প্রকল্পের ভিতর থেকে টিলাকাটার অভিযোগে ১ জনকে জিজ্ঞাসাবাদের আটক করেছে সিলেট শাহপরান থানা পুলিশ।

রোববার দুপুর সাড়ে ১২টার দিকে পুলিশের একটি টিম সেখানে উপস্হিত হয়ে ১জনকে আটক করে থানায় নিয়ে যায়। আটক ব্যাক্তির নাম তাহের আলী সে মিড়াপাড়া পুবেরটিলার বাবরের কলোনীতে বসবাস করে বলে জানা গেছে।

জানা যায়, গত শুক্রবার থেকে মিড়াপাড়া এলাকায় হাউজিং বানানোর জন্য একদল লোক টিলাকাটা শুরু করে। শনিবার এমন অভিযোগের ভিত্তিতে সিলেট শাহপরান থানার এএসআই জতন ঘটনাস্হলে পৌছে টিলাকাটতে নিষেধ করেন।

এবং তিনি কাগজপত্র নিয়ে থানায় যাওয়ার জন্য বলে চলে যান। রোববার ফের ঐ জায়গায় টিলা কাটা শুরু করে ঐ চক্র। এসময় শাহপরান থানার এস.আই সাজ্জাদ ঘটনাস্হলে উপস্হিত হন। এবং তিনি টিলা কেন কাটা হচ্ছে বা এর কোন অনুমোদন আছে কিনা এমন প্রশ্ন করলে টিলাকাটার সর্দার তাহের কোন সঠিক জবাব দিতে না পারায় তাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হয়।

মিড়াপাড়ার সমশের আলী সার ও রুবেল এই টিলাকাটার টিকাদার বলে জানা গেছে। একটি সুত্র নিশ্চিত করে এই সমশের আলী সার এক আওয়ামীলীগ নেতার ছত্রছায়ায় থেকে এলাকায় নানা ধরনের অনৈতিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছন।

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *