স্যামসাং ইলেকট্রনিক্স’র ৩টি নতুন ব্র্যান্ড শপ উদ্বোধন

প্রথম সকাল ডটকম ডেস্ক: বিশ্বের শীর্ষ কনজ্যুমার ইলেকট্রনিক্স ব্র্যান্ড স্যামসাং ইলেকট্রনিক্স, কাওরান বাজার, বসুন্ধরা আবাসিক এলাকা, খিলক্ষেত এবং পার্শ্ববর্তী এলাকার গ্রাহকদের জন্য এক ছাদের নিচে স্যামসাং-এর আসল পণ্যের চাহিদা মেটাতে নতুন তিনটি ব্র্যান্ড শপ উদ্বোধন করেছে।

কাওরান বাজারের ব্র্যান্ড শপটি ৩৫/২ এবং ৩৫/৩, কাজী নজরুল ইসলাম এ্যাভেনিউ, কাওরান বাজার, ঢাকা-১২১৫, বসুন্ধরা আবাসিক এলাকার ব্র্যান্ড শপটি ক-২৪/বি, বসুন্ধরা রোড, বারিধারা ঢাকা- ১২২৯ এবং খিলক্ষেতের ব্র্যান্ড শপটি ২/ক (দ্বিতীয় তলা), মামনি ভবন, খিলক্ষেত, ঢাকা-১২২৯-এ অবস্থিত।

কাওরান বাজারে ৪৫০ স্কয়ার ফুট, খিলক্ষেতে ৮০০ স্কয়ার ফুট এবং বসুন্ধরা আবাসিক এলাকায় ১৩৮০ স্কয়ার ফুটের এই ব্র্যান্ড শপগুলোতে গ্রাহকরা ক্রয় করতে পারবেন টেলিভিশন, রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার, মাইক্রোওয়েভ ওভেন, ওয়াশিং মেশিন এবং স্মার্টফোনসমূহ। এতে গ্রাহকরা উপভোগ করতে পারবেন ইলেকট্রনিক ডিভাইসগুলোর ওয়ান স্টপ শপিং অভিজ্ঞতা, যা গ্রাহকদের প্রতি স্যামসাং এর প্রতিশ্রুতিরই অংশ।

এই ব্র্যান্ড শপগুলো উদ্বোধন করেন স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ এর ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন। এতে আরও উপস্থিত ছিলেন স্যামসাং ইলেকট্রনিক্স-এর হেড অব কনজ্যুমার্স ইলেকট্রনিক্স ফিরোজ মোহাম্মদ এবং ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেড এর সেল্স ডিরেক্টর মোহাম্মদ মেসবাহ উদ্দীন। বিজ্ঞপ্তি

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *