ঝিনাইদহে জেলা পর্যায়ে স্কুল ও কলেজের জাতীয় বিদ্যুৎ সপ্তাহ উপলক্ষে শিক্ষার্থীদের বক্তৃতা প্রতিযোগীতা অনুষ্ঠিত

জাহিদুর রহমান তারিক, (ঝিনাইদহ): শেখ হাসিনার উদ্যেগ, ঘরে ঘরে বিদ্যুৎ এ শ্লোগানকে সামনে রেখে জাতীয় বিদ্যুৎ সপ্তাহ উপলক্ষে ঝিনাইদহে জেলা পর্যায়ে শিক্ষার্থীদের বিষয় ভিত্তিক বক্তৃতা প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।

সেমাবার দুপুর ১টার দিকে শিশু একাডেমি মিলনায়তনে জ্বালানী নিরাপত্তায় বিশ্বব্যাপী কয়ালার ভ’মিকা শীর্ষক এ প্রতিযোগীতা অণুষ্ঠিত হয়। জেলা প্রশাসনের আয়োজনে ও বিদ্যৎ বিক্রয় ও বিতরন বিভাগ প্রতিযোগীতায় আয়োজন করে।

প্রতিযোগীতায় জেলার ৬টি উপজেলার ৯টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেয়। বক্তৃতা প্রতিযোগীতায় অতিরিক্ত জেলা প্রশাসকের সভাপতিত্বে বিচারক হিসাবে দায়িত্ব পালন করেন বিদ্যুৎ বিক্রয় ও বিতরন বিভাগের নির্বাহী প্রকৌশলী শহিদুল ইসলাম, প্রকল্পের প্রকৌশলী আব্দুল মজিদ, নির্বাহী ম্যাজিষ্ট্রেট মেজবাউল ইসলাম ও জেলা শিশু বিষয়ক কর্মকর্তা আয়ুব হোসেন।

প্রতিযোগীতা শেষে বিজয়ী মহেশপুর, শৈলকুপা ও কোটচাঁদপুরের ৩টি প্রতিষ্ঠানের শিক্ষার্থী মাসুম বিল্লাহ, নাইয়ুম জাহাবা ও জুলকার নাইম এর হাতে অতিথিরা পুরুস্কার ও সনদ পত্র তুলে দেন। এ সময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও অভিভাবকেরা উপস্থিত ছিলেন।

This website uses cookies.