১৫ অক্টোবর জাকজমকপূর্ণ ভাবে পালন করা হবে বনপা’র চতুর্থতম প্রতিষ্ঠা বার্ষিকী

85

প্রথম সকাল ডটকম ডেস্ক: আগামী ১৫ অক্টোবর বাংলাদেশ নিউজ পোর্টাল এসোসিয়েশন (বনপা)’র চতুর্থতম প্রতিষ্ঠা বার্ষিকী। এ বছর দিবসটি কেন্দ্রীয় ভাবে উদ্যাপনের জন্য সিদ্ধান্ত নেয়া হয়েছে। এ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন অনলাইন নিউজ পোর্টাল রেজিষ্ট্রেশনের সাথে সম্পৃক্ত উচ্চ পর্যায়ের একজন কর্মকর্তা।

রাজধানীর একটি বিলাশ বহুল অডিটরিয়ামে অনুষ্ঠিতব্য এ অনুষ্ঠান প্রাণবন্ত করার জন্য নেয়া হয়েছে নানান কর্মসূচি। বনপা’র সকল সদস্যকে দাওয়াত দেয়া হবে এসএমএস ও ফেসবুকের মাধ্যমে। অনুষ্ঠান সফল করার জন্য গত ২৫ সেপ্টেম্বর গঠন করা হয়েছে আহ্বায়ক কমিটি।

কমিটির উপদেষ্টা হলেন ড.জানে আলম রাবিদ, আহ্বায়ক অধ্যাপক আকতার চৌধুরী,সদস্য সচিব রোকমুনুর জামান রনি। বনপা’র নির্বাহী পরিষদের সকল সদস্য থাকবেন এই কমিটির সদস্য হিসেবে। সার্বিক তত্বাবধানে থাকবেন বনপা’র প্রতিষ্ঠাতা সভাপতি শামসুল আলম স্বপন।

অনুষ্ঠান শুরু হবে ঐদিন সকাল ১০টায়। বর্ণাঢ্য র‌্যালীর পর প্রধান অতিথির উপস্থিতিতে শুরু হবে নিউজ পোর্টাল সমুহ নিবন্ধন বিষয়ে অগ্রগতি ও পর্যালোচনা নিয়ে মত বিনিময়। দুপুরের নামাজ ও খাবার বিরতির পর বৈকালিক অনুষ্ঠানে থাকছে মনমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান। এ ব্যাপারে বনপা’র সকল সদস্যকে অনুষ্ঠানে উপস্থিত থাকা বাধ্যতামুলক করা হয়েছে সদস্যদের স্বার্থেই।

বনপা’র সদস্য ছাড়াও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ নিউজ পোর্টালের আগ্রহী মালিকগণ অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারবেন। আগামী ১ অক্টোবর থেকে শুরু হচ্ছে রেজিষ্ট্রেশন । চলবে ১০ অক্টোবর পর্যন্ত। রেজিষ্ট্রেশন ফি মাত্র ২০০(দুইশত)টাকা। নগদ অথবা বনপা’র ওয়েভ সাইটে অনলাইনে টাকা জমা দিয়ে রেজিষ্ট্রেশন করা যাবে।

টাকা প্রদানের রসিদসহ খাবার টোকেন প্রদান করা হবে। ওই দিন প্রকাশিত হবে বাংলাদেশ নিউজ পোর্টাল এসোসিয়েশন (বনপা)’র মুখপত্র “বনপা বার্তা”। এ ব্যাপারে কোন তথ্য জানার প্রয়োজন হলে সদস্য সচিবের মোবাইল নং ০১৭২২১৫৮১৩০ এ যোগযোগ করার জন্য অনুরোধ জানানো হলো। প্রেস বিজ্ঞপ্তি

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *