মিথ্যা খবর প্রচরের দায়ে বন্ধ করে দেয়া হয়েছে টুডেনিউজ৭১.কম

প্রথম সকাল ডটকম: প্রধানমন্ত্রী শেখ হাসিনাপুত্র সজীব ওয়াজেদ জয়ের ভুয়া মৃত্যুর সংবাদ প্রচারের অভিযোগে বন্ধ করে দেয়া হয়েছে টুডেনিউজ৭১.কম নামে একটি তথাকথিত অনলাইন পত্রিকা। শনিবার ঐ অনলাইন নিউজ পোর্টালটি সজীব ওয়াজেদ জয়ের মৃত্যুসংবাদ দিয়ে শিরোনাম করে (বিমান দূর্ঘটনায় প্রধানমন্ত্রী পুত্র “জয়” নিহত)।

কিন্তু  সংবাদে কোনো তথ্য পাওয়া যায়নি। ফেসবুকসহ সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যম ব্যবহারকারী অনেকেই এটি শেয়ার করেছেন। আর এ নিয়ে অনেকে বিরূপ মন্তব্য করেন। অনেকে বলেছেন, এ ধরনের ভুয়া সংবাদ যেসব তথাকথিত নিউজ পোর্টাল প্রকাশ করে, সরকার কেন সেগুলো বন্ধ করে না?  ওই ‘সংবাদের’ নিচে ইকরামুল মুহাম্মদ অলি নামের একজন লিখেছেন, ‘পেজটাকে রিপোর্ট করেন সবাই’। মুত্তাকিন ইসলাম লিখেছেন, ‘কোন শালা এই নিউজ দিছে? পরে এ মিথ্যা সংবাদটি সরকারের দৃষ্টিগোচর হলে ঐ অনলাইন পত্রিকাটি বন্ধ করে দেয়া হয়। রোববার থেকে সেই অনলাইন পত্রিকাটি ওয়েব সাইটে পাওয়া যাচ্ছেনা।

এ ব্যাপারে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহম্মদ হোসেন বলেন, ‘যারা জীবিত জয়কে মেরে ফেলেছে, তারা জয়কে হত্যার ষড়যন্ত্র করছে। এ ধরনের সংবাদে এটাই প্রমাণ হয়, এ চক্রটি বাংলাদেশের বিরুদ্ধেও ষড়যন্ত্র করছে। এদের বিরুদ্ধে ব্যবস্হা নেয়া হবে বলেও তিনি জানান।

This website uses cookies.