রাজাপুরে প্রবাসীর স্ত্রীর সাথে ব্র্যাক কর্মকর্তার অবৈধ সম্পর্ক : অতঃপর…দু’জনই পুলিশের খাঁচায়

2

মোঃ আঃ রহিম রেজা, রাজাপুর (ঝালকাঠি): ঝালকাঠির রাজাপুরের বাগড়ি এলাকার সেটেলমেন্টের চেইনম্যান ফারুক হোসেনের বাসার ভাড়াটিয়া প্রবাসীর স্ত্রীর সাথে অবৈধ সম্পর্ক করে পুলিশের খাচায় বন্দি হয়েছে উপজেলা ব্র্যাকের এসপিইউপি প্রকল্পের প্রোগ্রাম অর্গানাইজার (পিও) বেল্লাল হোসেন সিকদার (৩৫)। রোববার ভোররাতে তাকে আটক করা হয়।

এসময় গালুয়া দুর্গাপুর গ্রামের প্রবাসী মাসুদ হোসেনের স্ত্রী মোহসিনা শারমিন (৩০) কেও আটক করে পুলিশ। বেল্লাল মাগুরার শালিকা থানার পুসখালি গ্রামের আবু বকর সিকদারের ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, দীর্ঘদির ধরে উপজেলা সেটেলমেন্টের চেইনম্যান ফারুক হোসেনের বাসার নিচতলায় ভাড়া থাকতো ব্র্যাকের বেল্লাল এবং দ্বিতীয় তলায় ভাড়া থাকতো প্রবাসী মাসুদ হোসেনের স্ত্রী মোহসিনা শারমিন।

দীর্ঘদিন ধরে এদের মধ্যে গড়ে ওঠে অবৈধ সম্পর্ক। রোববার ভোররাত ৩টার দিকে বেল্লাল গোপনে মোহসিনা শারমিনের কক্ষে গেলে বিষয়টি টের পেয়ে কক্ষের বাহির থেকে তালা লাগিয়ে পুলিশ খবর দেয় ঘরমালিক ফারুক। পরে পুলিশ বেল্লাল, মোহসিনা শারমিন ও ঘরমালিক ফারুকে থানায় নিয়ে আসে। পুলিশ জানায়, রোববার দুপুরে বেল্লাল ও মোহসিনা শারমিনকে ১৫১ ধারায় আদালতে প্রেরণ করা হয়েছে।

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *