বৃহস্পতিবার পূর্ণাঙ্গ সম্প্রচারে যাচ্ছে নিউজ টোয়েন্টিফোর

প্রথম সকাল ডটকম: পরীক্ষামূলক সম্প্রচারে থাকা টিভি চ্যানেল নিউজ টোয়েন্টিফোর পূর্ণাঙ্গ সম্প্রচারে যাচ্ছে বৃহস্পতিবার। বিকেল ৫টায় আনুষ্ঠানিক যাত্রা শুরু করতে যাচ্ছে দেশের নতুন বেসরকারি এ টেলিভিশন চ্যানেল।

কর্তৃপক্ষ বলছে, দেশের সেরা ও প্রধান স্যাটেলাইট নিউজ চ্যানেল হয়ে ওঠাই এর লক্ষ্য। নিউজ২৪’র সিইও নঈম নিজাম বলেন, টেকনোলজিতে আমরা এখন দেশের সবচেয়ে উন্নত টিভি চ্যানেল। এতে সব আধুনিক প্রযুক্তির সমাহার ঘটেছে। এর পাশাপাশি সংবাদ পরিবেশনে আমরা থাকবো মানুষের কাছাকাছি।

একটি ইতিবাচক বাংলাদেশকে তুলে ধরাই থাকবে আমাদের মুল লক্ষ্য। কারেন্ট অ্যাফেয়ার্স এডিটর সামিয়া রহমান বলেন, অভিজ্ঞতা থেকে বলতে পারি পুরোপুরি প্রস্তুত হয়ে একটি টেলিভিশন চ্যানেল তার প্রথম দিনের যাত্রা শুরু করতে পারে না। তবে নিউজ২৪ এ অভিজ্ঞতাটি অনেকটাই ভিন্ন। এখন আমরা যাত্রা শুরু করতে পারি এটুকু দৃঢ়বিশ্বাস তৈরি হয়েছে।

প্রয়োজনীয় কারিগরি দিকগুলো সম্পন্ন করা হয়েছে, বার্তাকক্ষ প্রস্তুত, সংবাদকর্মীরাও পুরোদস্তুর কাজ করছেন। সুতরাং বলাই যায় আমরা প্রস্তুত। বাদবাকি যে কাজ তা পথ চলতে চলতে সম্পন্ন করা হবে। প্রধান বার্তাসম্পাদক শাহনাজ মুন্নি বলেন, এই চ্যানেলে আসলে অনেক কিছুই নতুন ব্যবহৃত হচ্ছে, যা অন্য কোনো চ্যানেলে হয়নি। ফলে নতুনের ব্যবহার নিয়ে উত্তেজনাটা একটু বেশি কাজ করছে।

বার্তাকক্ষ পুরোপুরি প্রস্তুত। একটু ভিন্নমাত্রায়, ভিন্ন ধারায় খবর পরিবেশনের লক্ষেই এই প্রস্তুতি। টিমে নতুন ও পুরাতনের সমন্বয় ঘটানো হয়েছে, তবে নবীনের সংখ্যাই বেশি, জানালেন শাহনাজ মুন্নি। সামিয়া রহমান জানান, খবর পরিবেশনায়, তথা নিউজ২৪ এর সব কনটেন্টেই গণমানুষের সম্পৃক্ততাকে নিশ্চিত করা হবে। কর্মীদের সেভাবেই তৈরি করা হয়েছে। খুব অল্প সময়ে এই প্রস্তুতি। তবে যথেষ্ঠ আস্থা নিয়েই তারা এই যাত্রা শুরু করছেন।

This website uses cookies.