ছিনতাইকারীদের কবলে শারমিন রমা

প্রথম সকাল ডটকম: বিবিসি বাংলার প্রবাহ টেলিভিশন অনুষ্ঠানের উপস্থাপক শারমিন রমা ছিনতাইকারীদের কবলে পড়ে মারাত্মক আহত হয়েছেন। রমা জানাচ্ছিলেন বুধবার সন্ধ্যায় একটি ইফতারের দাওয়াত শেষে তিনি ঢাকার লালমাটিয়া থেকে ধানমন্ডিতে ফিরছিলেন।

ফেরার পথে সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সের কাছে ছিনতাইকারীদের কবলে পড়েন। সেসময় রিক্সায় তার সাথে তার মেয়ে ছিল। রমা বলছিলেন রিক্সার পাশে দুইজন মোটরসাইকেল আরোহী হঠাৎ করে তার হাতব্যাগ ধরে টান দেয়।

এসময় তার হাতব্যাগের বেল্ট হাতের সাথে পেচানো থাকায় তিনি রিক্সা থেকে পড়ে যান। পরে ধানমন্ডির সুলতানা কামাল ক্রীড়া কমপ্লেক্স থেকে ধানমন্ডি আট নম্বর ব্রিজ পর্যন্ত টেনে-হিঁচড়ে নিয়ে যায় মোটরসাইকেলটি। এতে মারাত্মক আহত হন তিনি।

তার মেয়ে সেসময় রিক্সা থেকে লাফিয়ে পড়ে মোটর সাইকেলের পিছু পিছু দৌড়ে যায় মাকে ছাড়ানোর জন্য। রমা বলছিলেন, একটা পর্যায়ে তারা ব্যাগের বেল্টটা ছেড়ে দেয়, তখন আমি গড়িয়ে রাস্তার আরেক পাশে চলে যাই। রমার শরীরের ডানদিকটা থেঁতলে গেছে। তিনি বলছিলেন, আমার বাচ্চা এত বেশি হতভম্ব যে সে কোন কথাই বলতে পারছিল না অনেকক্ষণ যাবত। এ পুরো ঘটনাটা আমার এবং আমার বাচ্চার জন্য ভয়ঙ্কর একটা অভিজ্ঞতা। সূত্র: বিবিসি বাংলা।

This website uses cookies.