সাতক্ষীরায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক গুলিবিদ্ধ

প্রথম সকাল ডটকম (সাতক্ষীরা): সাতক্ষীরার তালায় পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ সঞ্জিত অধিকারী নামে এক যুবক গুলিবিদ্ধ হয়েছেন। পুলিশ বলছে, গুলিবিদ্ধ সঞ্জিত নিষিদ্ধ পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির (জনযুদ্ধ) নেতা। পুলিশের দাবি, এ সময় পুলিশের এক সদস্য আহত হয়েছেন।

শুক্রবার দিনগত রাত ২টায় সাতক্ষীরার তালা উপজেলার খেসরা ইউনিয়নের তেঘরিয়া এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। জেলা পুলিশের তথ্য কর্মকর্তা এসআই কামাল হোসেন জানান, রাতে উপপরিদর্শক রইসউদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি দল  খেসরার তেঘরিয়ার দিকে যাচ্ছিল।

এ সময় একদল সন্ত্রাসী তাদের লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করে। এতে পুলিশের উপপরিদর্শক মো. বাদশা আহত হন। পুলিশ এ সময় পাল্টা গুলি করলে এক ব্যক্তিকে মাটিতে পড়ে থাকতে দেখে। তাকে উদ্ধার করে দ্রুত সাতক্ষীরা সদর হাসপাতালে পুলিশ পাহারায় ভর্তি করা হয়েছে।

পুলিশ গুলিবিদ্ধ ওই ব্যক্তিকে পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টি (জনযুদ্ধ) নেতা  ‘সঞ্জিত অধিকারী’ হিসাবে শনাক্ত করে। সঞ্জিত অধিকারী (৩৫) তালার জালালপুর ইউনিয়নের শ্রীমন্তকাঠি গ্রামের কার্তিক অধিকারীর ছেলে । সে গত ১০ জুন পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত জনযুদ্ধের আঞ্চলিক নেতা মোজাফফর সানার ঘনিষ্ঠ সহযোগী বলে জানিয়েছে পুলিশ। তার বিরুদ্ধে তালা থানায় কয়েকটি মামলা রয়েছে।

This website uses cookies.