সিলেটের গোলাপগঞ্জের বাঘা ইউনিয়নের কালাকোনায় টাকা বিতরন কালে আটক ১

455

গোলাপগঞ্জ প্রতিনিধি: সিলেট গোলাপগঞ্জের ১ নং বাঘা ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী আতাউর রহমান মুকিতের চশমা প্রতিকের পক্ষে টাকা বিতরন কালে একজনকে আটক করা হয়েছে। আটক ব্যাক্তির নাম সামাদ।

তার বাড়ি গোলাপগঞ্জ থানার বাঘা ইউনিয়নের তুরুবাগ গ্রামে। সে আতাউর রহমান মুকিতের ভাতিজা। স্হানীয় সুত্রে জানা যায়, শুক্রবার রাত সাড়ে ১০ টার সময় বাঘা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের কালাকোনা গ্রামে মাস্টার নিজাম উদ্দিনের বাড়িতে সভার আয়োজন করা হয়।

এই সভা থেকে ভোটারদের মধ্যে অর্থ বিতরণের অভিযোগ ওঠে। প্রচার প্রচারণার সময়সীমা শেষ হওয়ার পর নির্বাচনী সভার আয়োজন ও টাকা লেনদেনের অভিযোগ পেয়ে স্থানীয় জনতা ওই বাড়িতে গিয়ে আব্দুস সামাদ নামের একজনকে টাকা ও গাড়িসহ আটক করে। এসময় অন্যরা পালিয়ে যান। আটক সামাদের কাছ থেকে ৫২০টি এক হাজার টাকার নোট পাওয়া যায়।

সামাদকে আটক করে উত্তম মাধ্যম দেওয়া হয়। খবর পেয়ে গোলাপগঞ্জ থানা পুলিশ ঘটনাস্হলে পৌছে তাকে জনতার কবল থেকে উদ্ধার করে নিয়ে আসে। পরে আতাউর রহমান মুকিতের লোকজন বিষয়টির দফারফা করে পুলিশের কাছ থেকে সামাদকে ছাড়িয়ে নেন। এ ঘটনায় এলাকায় এখনও উত্তেজনা বিরাজ করে।

এ ব্যাপারে গোলাপগঞ্জ থানার ওসি একেএম ফজলুল হক শিবলীর সাথে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি। অন্যদিকে মাস্টার নিজাম উদ্দিন বলেন, আমার বাড়িতে তাঁরা নির্বাচনী প্রচারণায় এসেছিলেন। নির্বাচনের কলাকৌশল নিয়ে আলোচনা করেছেন। তবে কোনো আর্থিক লেনদেনের ঘটনা ঘটেনি। এই ইউনিয়নের আ.লীগ সমর্থিত প্রার্থী সাঈদ আহমদ সুহেদ ও বিএনপি সমর্থিত আহাদুর রহমান কামরুল বলেন, নির্বাচনে কালো টাকার ছড়াছড়ির অভিযোগ আমাদের কাছেও এসেছে।

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *