শফিক রেহমান কারাগারে

প্রথম সকাল ডটকম: বিশিষ্ট সাংবাদিক শফিক রেহমানের জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন আদালত। একইসঙ্গে আদালত তার সঙ্গে স্বজনদের সাক্ষাৎ, চিকিৎসা ও কারাগারে ডিভিশন প্রাপ্তির বিষয়ে কারাবিধি অনুযায়ী ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন।

বুধবার দুপুরে মুখ্য মহানগর হাকিমের আদালত এই আদেশ দেন। এর আগে দুদফায় ১০ দিনের রিমান্ড শেষে শফিক রেহমানকে আদালতে হাজির করা হয়। তবে আজ পুলিশের পক্ষ থেকে নতুন করে কোনো রিমান্ড চাওয়া হয়নি।

তবে শফিক রেহমানের আইনজীবীরা তার জামিন ছাড়াও স্বজনদের সঙ্গে সাক্ষাৎ, চিকিৎসা ও কারাগারে ডিভিশনের আবেদন করেন। পরে শফিক রেহমানের আইনজীবী সানাউল্লাহ মিয়া সাংবাদিকদের জানান, আদালত শফিক রেহমানের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন। তিনি বলেন, কারাবিধি অনুযায়ী তাকে ডিভশন ও সুচিকিৎসার ব্যবস্থা গ্রহণে সংশ্লিষ্টদের নির্দেশ দিয়েছেন।

উল্লেখ্য, গত ১৬ এপ্রিল রাজধানীর ইস্কাটনের বাসা থেকে শফিক রেহমানকে গ্রেফতার করে ডিবি। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে ও তার তথ্যপ্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে যুক্তরাষ্ট্রে অপহরণ করে হত্যাচেষ্টা পরিকল্পনার অভিযোগে দায়ের মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়। এরপর এ বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য শফিক রেহমানকে দুদফায় ১০ দিনের রিমান্ডে নেয় ডিবি।

This website uses cookies.