মানবাধিকার খবরের নতুন অফিস উদ্ভোধন

প্রথম সকাল ডটকম ডেস্ক: প্রতিষ্ঠার চতুর্থ বছরের মাথায় নতুন অফিসে কার্যক্রম উদ্ভোধন করা হয়েছে মানবাধিকার বিষয়ক এশিয়ার একমাত্র নিয়মিত প্রকাশনা মাসিক মানবাধিকার খবরের।

২০ এপ্রিল সন্ধ্যায় রাজধানীর মতিঝিল শাপলা চত্তর সংলগ্ন ৫৩ মডার্ণম্যানশান ভবনের ৯ম তলায় এক মিলাদ ও দোয়া মাহফিলের মাধ্যমে এ উদ্ভোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত দোয়া মাহফিলে পত্রিকার সাথে সংশ্লিষ্ট উপদেষ্টা মন্ডলী, ঢাকা ও ঢাকার বাইরে কর্মরত সাংবাদিক, মিডিয়া ব্যাক্তিত্ব, এজেন্ট, হকার ও অফিস কর্মকর্তা কর্মচারীবৃন্দসহ শুভানুধ্যায়ীগণ উপস্থিত ছিলেন।

মানবাধিকার খবরের সম্পাদক ও প্রকাশক রোটারিয়ান মোঃ রিয়াজ উদ্দিন সংক্ষিপ্ত বক্তব্যে উপস্থিত পত্রিকার সাথে সংশ্লিষ্টদের জানান আগামী ৭ মে বিকালে জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিতব্য ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রধান অতিথি হিসেবে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, বিশেষ অতিথি হিসেবে জাতীয় মানবাধিকার কমিশনের চেয়ারম্যান অধ্যাপক ড. মিজানুর রহমানসহ দেশবরেণ্য ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন বলে সদয় সম্মতি জ্ঞাপন করেছেন।

উক্ত প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে সংশ্লিষ্ট সকলকে উপস্থিত থাকার জন্য আহ্বান জানানো হয়। উল্লেখ্য, ২০১২ সাল থেকে মানবাধিকার বিষয়ক এ পত্রিকাটি ঢাকা থেকে নিয়মিত প্রকাশিত হয়ে আসছে। প্রেস বিজ্ঞপ্তি

This website uses cookies.