একুশে টেলিভিশনের মালিকানা পরিবর্তন

2প্রথম সকাল ডটকম (ঢাকা): বেসরকারি টেলিভিশন চ্যানেল একুশে টেলিভিশনের মালিকানা পরিবর্তন হয়েছে। প্রতিষ্ঠানটির সার্বিক স্বত্ব কিনে নিয়েছে এস আলম গ্রুপ। বুধবার নতুন ব্যবস্থাপনা কমিটি চ্যানেলটির দায়িত্ব বুঝে নিয়েছে।

দুপুরে ব্যবস্থাপনা কর্তৃপক্ষের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, নতুন ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যানের দায়িত্ব নিয়েছেন এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম। এছাড়া ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব নিয়েছেন আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ।

বিজ্ঞপ্তিতে বলা হয়, অর্থ ঋণ আদালত আইন ২০০৩ এর ১২ ধারা অনুযায়ী আদালতের নির্দেশক্রমে গত ৮ই অক্টোবর নিলাম প্রক্রিয়ার মাধ্যমে সর্বোচ্চ দরদাতা হিসাবে এস আলম গ্রুপ কর্তৃক একুশে টেলিভিশন লিমিটেড এর সকল কিছু ক্রয় করা হয়। এরই ধারাবাহিকতায় ২৫ শে নভেম্বর বোর্ড মিটিং এর মাধ্যমে একুশে টেলিভিশন লিমিটেড এর গুরুত্বপূর্ণ পদে নিয়োগ প্রদান করা হয়।

সভার সিদ্ধান্ত অনুযায়ী অদ্য ২৫শে নভেম্বর থেকে পরিচালনা পর্যদ এবং ব্যবস্থাপনা কর্তৃপক্ষ কর্তৃক এই প্রতিষ্ঠানটি পরিচালিত হবে। একুশে টেলিভিশনে কর্মরত একজন সাংবাদিক জানান, নতুন মালিকপক্ষ কর্মরতদের প্রত্যেকের শতকরা ১০ শতাংশ বেতন বৃদ্ধির ঘোষণা দিয়েছে। যাদের বকেয়া রয়েছে তাও পর্যায়ক্রমে পরিশোধের কথা জানানো হয়েছে। তিনি জানান, বাইরে সংবাদ সংগ্রহের পর দুপুরে অফিসে এসে দেখি মিষ্টি বিতরণ চলছে। স্বপদে থেকে প্রত্যেককে আন্তরিকতার সঙ্গে কাজ করে যেতে বলেছে নতুন মালিকপক্ষ।

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *