স্যামসাং গ্যালাক্সি জে-২ এখন বাংলাদেশে পাওয়া যাচ্ছে

5প্রথম সকাল ডটকম: স্যামসাং মোবাইল বাংলাদেশ জে সিরিজের নতুন সংযোজন, গ্যালাক্সি জে২ এর উদ্ভোধন করেছে। তরুণ প্রজন্মকে সবসময় কানেক্টেড রাখতে স্যামসাং হ্যান্ডসেটটিতে স্টাইল এবং পারফরমেন্স এর এক চমৎকার সমন্বয় ঘটিয়েছে। সাশ্রয়ী মূল্য ও আকর্ষণীয় ডিজাইনের স্যামসাং গ্যালাক্সি জে২ এর সেরা ফিচারগুলো গ্রাহকদের জীবনকে আনন্দময় করে তুলবে।

গ্যালাক্সি জে২ এর ৫এমপি রিয়ার এবং ২এমপি ফ্রন্ট ক্যামেরাতে এফ২.২ লেন্স এর ব্যবহার করা হয়েছে যা স্বল্প আলোতে উন্নত মানের ছবি তুলতে সাহায্য করবে। এছাড়াও এর লেদার ফিনিশ্ড ৮.৪ মিলিমিটিার স্লিম ডিজাইন হ্যান্ডসেটটিকে দিয়েছে একটি স্টাইলিশ লুক।

ফোনটির ৪.৭ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লের গাঢ় রং এবং ডিপ কন্ট্রাস্ট ছবি এবং ভিডিওগুলোকে জীবন্ত করে তোলে। স্যামসাং বাংলাদেশ এর হেড অফ মোবাইল হাসান মেহদী বলেন, “স্যামসাং শুধুমাত্র ফোন নয় বরং লাইফস্টাইল সল্যুশন সৃষ্টি করছে।

স্মার্টফোন যেহেতু বর্তমানে ব্যবহারকারীদের জীবনযাত্রার একটি গুরুত্বপূর্ণ অংশে পরিণত হয়েছে, তাই গ্রাহকরা স্মার্টফোন থেকে আরো বেশি কিছু আশা করে থাকে । গ্যালাক্সি জে সিরিজ, বিশেষ করে গ্যালাক্সি জে২, এর মাধ্যমে আমরা গ্রাহকদেরকে সেরা ফিচার ও স্টাইলিশ ডিজাইনের একটি ডিভাইস দিতে চাই। এফ২.২ লেন্সের ক্যামেরা: গ্যালাক্সি জে২ দিচ্ছে এমন একটি ক্যামেরা যা স্বল্প আলোতেও ঝকঝকে ছবি তুলতে সাহায্য করবে।

এই ডিভাইসটিতে আছে এফ২.২ অ্যাপারচার লেন্স সমৃদ্ধ ৫ এমপি রিয়ার এবং ২ এমপি ফ্রন্ট ক্যামেরা। লেদার-সদৃশ ফিনিশ্ ও ৮.৪ মিলিমিটার স্লিম ডিজাইন:- ফোনটির ৮.৪ মিলিমিটার স্লিম ডিজাইনটি দেখতে খুবই সুন্দর। এর লেদার-সদৃশ ফিনিশ্ ফোনটিকে আরো আকর্ষণীয় করে তুলেছে। সুপার অ্যামোলেড ৪.৭ ইঞ্চির প্রাণবন্ত ডিসপ্লে:- ফোনটির সুপার অ্যামোলেড ডিসপ্লেটি গাঢ় রং এবং ডিপ কন্ট্রাস্ট এর মাধ্যমে প্রাণবন্ত হয়ে উঠে।

এর ৪.৭ ইঞ্চির ডিসপ্লেটি গ্রাহককে দিবে নিঁখুত ও বিস্তৃত দেখার আনন্দ। ছবি এবং ভিডিওগুলো ডিসপ্লেটিতে জীবন্ত হয়ে উঠবে। মূল্য এবং প্রাপ্তিস্থান:- স্যামসাং গ্যালাক্সি জে২ এখন ১২ হাজার ৯৯০ টাকায় বাজারে কালো, সাদা, এবং গোল্ড-এই তিনটি রঙে পাওয়া যাচ্ছে। এছাড়াও যারা সক্রিয় জীবনযাপন করেন, তাদের জন্য স্যামসাং বাংলাদেশে নিয়ে এলো গ্যালাক্সি জে১এইস (টাকা ৯,৪৯০)।

স্যামসাং গ্যালাক্সি জে২ সম্পর্কে আরো বিস্তারিত জানতে গ্রাহকরা কল করুন ০৯৬১২-৩০০-৩০০ এবং ০৮০০০-৩০০-৩০০ (টোল ফ্রি) নম্বরে অথবা ঘুরে আসুন নিকটস্থ স্যামসাং স্মার্টফোন ক্যাফে থেকে। স্যামসাং ইলেকট্রনিক্স কোঃ লিঃ:- অভিনব এবং দীর্ঘমেয়াদি পরিকল্পনা ও প্রযুক্তির মাধ্যমে স্যামসাং ইলেকট্রনিক্স কোঃ লিঃ বিশ্ব পরিবর্তনের অঙ্গীকার নিয়ে টিভি, স্মার্টফোন, পরিধানযোগ্য ডিভাইস, ট্যাবলেট, ক্যামেরা, ডিজিটাল অ্যাপ্লায়েন্স, প্রিন্টার, মেডিকেল সরঞ্জাম, নেটওয়ার্ক সিস্টেম, সেমিকন্ডাকটর এবং এলইডি সলিউশনে যুগান্তকারী সমাধান প্রদান করছে।

স্মার্ট হোম এবংডিজিটাল হেলথ ইনিশিয়েটিভ এর মাধ্যমে প্রতিষ্ঠানটি “ইন্টারনেট অফ থিংস” এ অগ্রণী ভূমিকা পালন করছে। প্রতিষ্ঠানটিতে বিশ্বজুড়ে ৮৪টি দেশে ৩০৭,০০০ জন কর্মী কাজ করে এবং বাৎসরিক আয় ১৯৬ বিলিয়ন মার্কিন ডলার। বিস্তারিত জানতে ক্লিক করুন অফিশিয়াল ওয়েবসাইট www.samsung.com এবং অফিশিয়ালব্লগ global.samsungtomorrow.com

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *