অনলাইন পত্রিকার প্রকাশকের বাড়িতে হামলার ঘটনায় আসামী আটক : অতপর মুক্তি?

A (5)প্রথম সকাল ডটকম: জাতীয় অনলাইন পত্রিকার প্রকাশের বাড়িতে হামলার ঘটনায় মামলার প্রধান আসামীকে আটক করা হলেও পরে আবার তাকে ছেড়ে দেয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। মামলার বাদী তানভীর জানান, শুক্রবার দুপুর ১২ টার সময় এজাহারভুক্ত প্রথম আসামী দক্ষিন পলাশ গ্রামের মৃত মনতার মিয়ার ছেলে নিজাম উদ্দিন নিজামকে পলাশ থানার এসআই আব্বাস আটক করে থানায় নিয়ে যাওয়ার পথে ঘোড়াশাল পৌরসভার মেয়র শরিফুল হকের তদবীরে তাকে ছেড়ে দেয়া হয়।

আসামী ছাড়া পেয়ে আবারও বাদীর বাড়িতে গিয়ে প্রানে মেরে ফেলার হুমকি দিচ্ছে বলে তিনি জানান। বর্তমানে বাদী ও তার পরিবার চরম নিরাপত্তাহীনতায় আছেন। উল্লেখ্য যে, ঈদ-উল আযহার দিন জুম্মার নামাজকে কেন্দ্র করে নরসিংদীর পলাশ থানার দক্ষিন পলাশ গ্রামে প্রথম সকাল ডটকম প্রকাশকের বাড়িতে সন্ত্রাসীরা হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে।

এবং দুজনকে পিটিয়ে আহত করে চলে যায়। এ ঘটনায় আহত তানভীর দক্ষিন পলাশের সন্ত্রাসী ১। নিজাম উদ্দিন নিজাম (ডাকাতি মামলার আসামী)(৫০), পিতা:-মৃত মনতার মিয়া, ২। লোকমান (৫০)(জোড়া খুনের আসামী), পিতা মৃত বাঘা সুলতান, ৩। খুর্শেদ (২৫), পিতা:-গিয়াস উদ্দিন, ৪। মুকুল (২৫), পিতা:-বোরহান উদ্দিন, ফয়সল(১৮), পিতা:- লোকমানসহ আরো কয়েকজনকে আসামী করে পলাশ থানায় অভিযোগ দায়ের করেন।

মামলা নং-১৬/২০১৫ তারিখ:-২৭/০৯/২০১৫। পুলিশ শুক্রবার দুপুরে এজাহারভুক্ত প্রথম আসামীকে আটক করলেও মেয়রের নির্দেশে তাকে ছেড়ে দেয়া হয়। এ ব্যাপারে ঘোড়াশাল পৌরসভার মেয়র শরিফুল হক জানান তিনি কোন আসামী ছেড়ে দেয়ার নির্দেশ দেননি।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদের (০১৭১৩-৩৭৩৪১৭) মোবাইল ফোন করা হলে তিনি জানান ঐ মামলায় কোন আসামী আটক করা হয়নি। আসামী গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান। আসামী দিন-দুপুরে ঘুরাফেরা করছে এমন প্রশ্ন করলে তিনি বলেন, আসামীদের পিছন পিছন পুলিশ সব সময় কি দৌড়াবে।

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *