বরগুনায় পুত্রবধূকে নির্যাতন : শাশুড়ি আটক

1প্রথম সকাল ডটকম (বরগুনা): বরগুনায় পুত্রবধুকে নির্যাতনের অভিযোগে শাশুড়ি ফরিদা বেগমকে আটক করেছে পুলিশ। বরগুনা জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের জেন্ডার প্রমোটর কলি আক্তার জানান, বিগত ৩ বছর আগে বুড়িরচরের চরকগাছিয়া গ্রামের আবদুল খালেক হাওলাদারের মেয়ে ইসরাত জাহান সুরমার সাথে আয়লা পাতাকাটা ইউনিয়নের লেমুয়া গ্রামের জলিল সিকদারের বিয়ে হয়েছে।

বিয়ের পর থেকেই জলিল সিকদার যৌতুকের দাবিতে সুরমাকে মারধর করে আসছিলো। বরগুনা জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মেহেরুন নাহার মুন্নী জানান, জলিল সিকদার একটি মটর সাইকেল কেনার জন্য তার স্ত্রীর কাছে দেড় লাখ টাকা দাবি করেছে।

টাকা দিতে না পারায় গতকাল বিকেলে সুরমাকে মারধর করা হয়। কলি আক্তার খবর পেয়ে থানা থেকে পুলিশ নিয়ে সুরমার স্বামীর বাড়িতে গিয়ে হাজির হয়। তারা মারধর করে বৈকালীন বাজারের কাছাকাছি পুরানো বাড়িতে আটকিয়ে রেখেছিলো। সেখান থেকে সুরমাকে উদ্ধার ও তার শাশুড়ি ফরিদা বেগমকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

সুরমাকে ভর্তি করা বরগুনা জেনারেল হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে। বরগুনা থানার ওসি রিয়াজ হোসেন পিপিএম জানান, সুরমার স্বামী জলিল সিকদার, শ্বশুর মন্নান সিকদার ও শাশুড়ি ফরিদা বেগমসহ ৬ জনকে এ মামলায় আসামি করা হয়েছে।

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *