পরিচালক কর্তৃক মডেলকে ধর্ষণের চেষ্টা

0 (14)প্রথম সকাল ডটকম ডেস্ক: বিজ্ঞাপনের মডেল বানানো হবে, এমন লোভ দেখিয়ে তরুণীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার হয়েছে নয় যুবক। গাজীপুর সদর উপজেলায় ভাওয়াল গড় ইউনিয়নের হোতাপাড়ায় অবস্থিত খতিব খামার বাড়িতে গত ১২ জুলাই এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করা হয়েছে।

সরিষার তেলের বিজ্ঞাপনের ভিডিও চিত্রে অভিনয়ের প্রলোভন দেখিয়ে রোববার বিকেলে এক তরুণীকে ঢাকা থেকে গাজীপুরে নিয়ে আসেন ওই নয় যুবক। সাড়ে ৮টার দিকে নবাগত মডেল মায়িশা খানের ঘরে ঢোকেন পরিচালক টাইগার রাজিব ও তার সহকারি আজাদ। দরজা বন্ধ করে মডেলকে ধর্ষণের চেষ্টা করেন তারা।

আত্মরক্ষা করে মোবাইলের মাধ্যমে স্বজনদের বিপদের কথা জানালে পুলিশে খবর দেয়া হয়। রাত প্রায় দুইটার দিকে তরুনীকে উদ্ধার করে পুলিশ, গ্রেফতার করে ৯ জনকে। গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন বরিশালের আকবর হোসেন রাজিব ওরফে টাইগার রাজিব (২৮), নরসিংদীর আবুল কালাম আজাদ (৩০), চাঁদপুরের মো. আলম (২৮), চাঁপাইনবাবগঞ্জের ওমর ফারুক (২১), পাবনার রেন্টু (২০), ঝিনাইদহের জুম্মান (২৮), ময়মনসিংহের খলিল (২৯), কুমিল্লার হিমেল (২৫) ও নরসিংদীর শুভ (১৮)। জয়দেবপুর থানাধীন হোতাপাড়া পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) সৈয়দ আজাহারুল ইসলাম জানান, এ ঘটনায় ওই তরুণী বাদী হয়ে জয়দেবপুর থানায় একটি মামলা করেছেন।

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *