পাবনা আতাইকুলায় পুলিশ-সন্ত্রাসী বন্দুকযুদ্ধে দুই পুলিশ আহত : আটক ২

1 (2)এম.মুস্তাফিজ রাসেল (পাবনা) প্রতিনিধি: পাবনার আতাইকুলা থানার রতনপুর গ্রামে পুলিশ-সন্ত্রাসী বন্দুকযুদ্ধে দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। এ সময় গুলিবিদ্ধ অবস্থায় আলম বাহিনীর প্রধান আলম (৪২) ও তার সহযোগী সাইদুল (৪০) কে আটক করে পুলিশ। আটক আলম সাঁথিয়া উপজেলার ভুলবাড়িয়া ইউনিয়নের স্বরগ্রামের আব্দুল হান্নানের ছেলে ও তার সহযোগী সাইদুল একই উপজেলার ভবানীপুর গ্রামের নুর হোসেনের ছেলে।

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর-এ-আলম জানান, সাঁথিয়া উপজেলাধীন আতাইকুলা থানার ভুলবাড়িয়া ইউনিয়নের রতনপুর প্রাথমিক বিদ্যালয়ের পাশে একদল সন্ত্রাসী নাশকতার উদ্দেশ্যে সশস্ত্র অবস্থায় গোপন সভা করছে-এমন তথ্যের ভিত্তিতে আতাইকুলা থানা পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও তাদের উপর পাল্টা গুলি ছোঁড়ে। বন্দুকযুদ্ধের এক পর্যায়ে সন্ত্রাসীরা পিছু হঠে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় সন্ত্রাসী আলম বাহিনীর প্রধান আলম হোসেন ও তার সহযোগী সাইদুলকে আটক করা হয়। এ ঘটনায় পুলিশের দুই সদস্য সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শাহাজুল ইসলাম (৩২) ও কনষ্টেবল জালাল উদ্দিন (৩৫) আহত হন।

পরে আহত সন্ত্রাসী আলমকে পুলিশ পাহাড়ায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত দুই পুলিশ সদস্যকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়। এ ঘটনায় থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান বাদি হয়ে পৃথক দু’টি মামলা দায়ের করেছেন। অস্ত্র আইনে দায়ের করা প্রথম মামলায় আসামী আটককৃত দুইজন। আর সরকারী কাজে বাধাদান সহ ডাকাতির চেষ্টার অভিযোগে ১৭ জনের নাম সহ অজ্ঞাতনামাদের আসামী করে অপর মামলাটি দায়ের করা হয়।

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *