সাপাহার হাসপাতালে ভর্তি বাকরুদ্ধ শিশু কন্যাটি কে?

নয়ন বাবু, সাপাহার (নওগাঁ): নওগাঁর সাপাহার উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্্ের মহিলা ওয়ার্ডের ১৬নং বেডে ভর্তি অসহায় বাক রুদ্ধ ঠিকানা বিহিন শিশু কন্যাটি কে? সে এখন হাসপাতালে ভর্তি হয়ে ফ্যাল ফ্যাল দৃষ্টিতে সাধারণ মানুষের দিকে তাকাচ্ছে।

জানা গেছে, গত মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে উপজেলা সদরের মরাপুকুর এলাকায় শ্রমিক অফিসের পিছনে মাঠের মধ্যে আনুমানিক ১০বছরের ছোট্র একটি শিশু কন্যা মুখে কসটেপ ও চোখে কাপড় বাঁধা অবস্থায় পড়ে ছিল। এলাকাবাসী মেয়েটিকে সেখান থেকে উদ্ধার করে তাৎক্ষনিক সাপাহার হাসপাতালে ভর্তি করে দেয়। বর্তমানে সে উপজেলা হাসপাতালে ভর্তি রয়েছে।

এখন মেয়েটির সাথে কথা বললে কোন ভাবেই তাকে দিয়ে কোন কথা বলা যাচ্ছেনা। তাকে কোন কিছু জিজ্ঞাসা করলে সে শুধু ফ্যাল ফ্যাল দৃষ্টিতে তাকিয়ে থাকছে। তাকে নিয়ে সাপাহার থানা পুলিশ ও হাসপাতাল কর্তৃপক্ষ দারুন বিপাকে পড়েছে।

মেয়েটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তিকারী মরাপুকুর গ্রামের নান্নু শেখ এর সাথে কথা হলে তিনি জানান, উদ্ধার করার সময় মেয়েটিকে জিজ্ঞাসা করলে তাকে দু’জন লোক মুড়ি দিয়ে কি যেন খাইয়েছে এবং কাঁধে করে বহন করে কোথায় যেন নিয়ে যাচ্ছে এ কথা ছাড়া আর কিছুই বলেনি। শত চেষ্টা করেও তারা তাৎক্ষনিক মেয়েটির নাম ঠিকানা কিছুই উদ্ধার করতে পারেনী।

বর্তমানে মেয়েটি ঠিকানা বিহিন অবস্থায় সাপাহার হাসপাতালে ভর্তি রয়েছে। মেয়েটি কার তার কোন আতœীয় স্বজন থাকলে সাপাহার হাসপাতাল কিংবা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাহিদুর রহমান চৌধুরীর সরকারী মোবাইল ০১৭১৩-৩৭৩৮৪৫ নম্বরে যোগাযোাগ করার জন্য বলা হলো।

This website uses cookies.