কেয়াকে বাচাতে এগিয়ে আসুন

প্রথম সকাল ডটকম: মাস দুয়েক আগে কেয়াকে বিয়ে করেছেন পারভেজ খান। কিন্তু বিয়ের পর আর সবার মত রঙিন সংসার জীবন পাওয়া হলনা কেয়ার। শরীরে দুরারোগ্য ব্লাড ক্যান্সার ধরা পড়ে। ক্যান্সার নিয়ে ভর্তি হয়েছেন ঢাকা মেডিক্যালের ৯ম তলার ১১১ নং রুমে। কেয়ার চিকিৎসার জন্য দরকার ১৮/২০ লাখ টাকা।

এত টাকা দেয়ার সামর্থ্য নাই পারভেজ বা কেয়ার পরিবারের কারোরই। মাত্র ঢাকা বিশ্ববিদ্যালয় এর একাউন্টিং (১৫ তম ব্যাচ) থেকে বিবিএ এমবিএ করে বের হওয়া পারভেজ এর চোখে এখন ঘোর অন্ধকার। ঢাকা মেডিকেলের কেবিনে নিভু নিভু কেয়ার জীবনপ্রদীপ। এখন সমাজের ভিত্তশালীরাই পারেন কেয়ার জীবন বাচাতে। আমাদের পাঠক বা এর বাইরে যারাই সামর্থ্যবান আছেন সবার কাছে আমাদের অনুরোধ কেয়াকে বাচাতে এগিয়ে আসুন।

আমাদের অনেকেই আছি চাইলেই কেয়ার পাশে দাড়াতে পারি। এজন্য হয়ত আমাদের জীবন থেমে যাবেনা, বা খুব বেশী হয়ত কষ্ট করতে হবেনা। বড়জোর একদিন না হয় ইফতারে একটু কম আইটেম খেলাম, ঈদে না হয় একটা জামা কম নিলাম, কিন্তু তাতে হয়ত বেচে যেতে পারে কেয়ার জীবন। যে কেউ চাইলেই পারেন পারভেজ-কেয়ার পাশে এসে দাড়াতে পারেন।

খুব বেশী দরকার নেই, আপনার সামর্থ্যের মধ্যে যতটুকু পারেন ততটুকুই সাহায্য করলে হয়তো বেচে যাবে একটি জীবন। কেয়াকে সাহায্য করতে যোগাযোগ করতে পারেন:- পারভেজ খান ০১৭৩৫২৪৫৪৯৪, অথবা বিকাশ করতে পারেন:-০১৭৩৫২৪৫৪৯৪, ০১৯১৪০৪৭০১৭, এই নাম্বারে। ডাচ বাংলা একাউন্ট:- পারভেজ খান (Parvez Khan) ১২৬.১০১.২২১২০০ (এলিফ্যান্ট রোড ব্রাঞ্চ, ঢাকা)। সুত্র:- তাসকিনা ইয়াসমিন এমির ফেসবুক থেকে নেয়া

This website uses cookies.