জাহিদ হাসানের লটারীতে নিপুন

0 (6)প্রথম সকাল ডটকম: ঈদ উপলক্ষ্যে চিত্রনায়িকা নিপুণ এবার লটারি নামে একটি টেলিফিল্মে অভিনয় করছেন। এতে তার সঙ্গে জুটি হিসেবে আছেন দর্শকপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। রাজধানীর উত্তরায় আপনঘর শুটিং হাউজে নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে। নাটকটি নির্মাণ করেছেন জাহিদ হাসান নিজেই। এর গল্প রচনা করেছেন মাহবুব বাপ্পী। আসছে ঈদে আরটিভিতে প্রচারের লক্ষ্যে নাটকটি নির্মিত হয়েছে।

জাহিদ হাসান বলেন, অভিনেত্রী হিসেবে নিপুণ খুব ভালো একজন অভিনেত্রী। ভালো অভিনেত্রী বলেই নিপুণ দু’বার জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছে। খুব সহজে চরিত্রের সাথে মিশে যেতে পারে নিপুণ। এবারের ঈদে আমার নির্দেশনাতে একটি কাজই করেছে নিপুণ। লটারীতে আমার স্ত্রীর ভূমিকায় খুব চমৎকার অভিনয় করেছে। মুঠোফোনে লন্ডন থেকে নিপুণ বলেন, জাহিদ ভাইয়ের সঙ্গে কাজ করতে সবসময়ই আমি স্বাচ্ছন্দ্যবোধ করি।

কারণ তিনি অভিনয়কে এতো সহজভাবে নিজের মধ্যে নিয়ে উপস্থাপন করেন যে আমার নিজেরও তারমতো শেখার আগ্রহ তৈরী হয়। তিনি অনেক গুণী একজন অভিনয়শিল্পী। তারসঙ্গে কাজ করতে পারাটা আমি সবসময়ই উপভোগ করি। জাহিদ হাসান জানান আসছে ঈদ অনুষ্ঠান মালাতেই নাটকটি আরটিভিতে প্রচার হবে।

এদিকে জাহিদ হাসান এরইমধ্যে নির্মাণ শেষ করেছেন তার সহধর্মিনী মৌ’র বিপরীতে ‘হোপলেস ম্যান’ (টেলিফিল্ম-রচয়িতা ফারুক হোসেন) এবং মেহজাবিনের বিপরীতে ‘ডিস্টার্ব’ (রচয়িতা জাকির হোসেন উজ্জ্বল) নাটকের কাজ। ‘হোপলেস ম্যান’ প্রচার হবে এটিএন বাংলায় এবং ‘ডিস্টার্ব’ প্রচার হবে বাংরাভিশনে। এদিকে ‘লটারী’ নাটকের শুটিং শেষ করেই একমাত্র মেয়ে তানিশাকে দেখতে নিপুণ লন্ডনে গিয়েছেন। ফিরবেন ২৬ জুন সকালে।

ফিরে ঐদিনই নিপুণ আর ববি প্রীতমের নির্দেশনায় একটি নাটকের কাজ করবেন। এছাড়া তিনি তৌকীর আহমেদের নির্দেশনায় ‘অজ্ঞাতনামা’ এবং ডা. অরূপ রতনের নির্দেশনায় ‘স্বর্গ থেকে নরক’ চলচ্চিত্রের কাজ শেষ করেছেন। দুটি চলচ্চিত্রে তার বিপরীতে আছেন যথাক্রমে মোশাররফ করিম ও ফেরদৌস।

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *