‘আসছে শীতে দেখা মিলবে দেবীর’

প্রথম সকাল ডটকম: বরেণ্য কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের অমর সৃষ্টি মিসির আলি। যা এই প্রথম পর্দায় উঠতে যাচ্ছে। এই নিয়ে হুমায়ূন ভক্তদের আগ্রহের কমতি নেই।

অবশেষে ভক্তদের প্রতীক্ষার অবসান ঘটতে যাচ্ছে এই শীতে। এই শীতেই বড় পর্দায় দেখা মিলবে হুমায়ূন আহমেদ-সৃষ্ট চরিত্র মিসির আলির সঙ্গে। এরই মধ্যে নিশ্চয়ই জেনে গেছেন হুমায়ূন আহমেদের উপন্যাস ‘দেবী’ অবলম্বনে নির্মিত হয়েছে ছবিটি।

সরকারি অনুদানে নির্মিত ছবিটি পরিচালনা করেছেন অনম বিশ্বাস। এতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, জয়া আহসান, অনিমেষ আইচ, শবনম ফারিয়াসহ অনেকে।

অভিনেত্রী জয়া আহসান এই ছবির প্রযোজক। সম্প্রতি কলকাতা থেকে এই অভিনেত্রী জানালেন, “আসছে শীতে দেখা মিলবে দেবীর। তিনি বলেন, “এটি আমার প্রথম প্রযোজনা। তাই একটু ভয়ে আছি। তবে আমরা এরই মধ্যে সব কাজ গুছিয়ে এনেছি। ডিসেম্বরের আগেই মুক্তির পরিকল্পনা করছি। এমনও হতে পারে, শীতের শুরুতেই মুক্তি দিতে পারি দেবী।

ছবি মুক্তির আগে দুই রকমভাবে এর প্রচারণা চালাতে চান জয়া। তার ভাষ্য, ‘যাঁরা ‘মিসির আলি’কে চেনেন না, তাঁদের জন্য এক রকম প্রচারণা আর যাঁরা চেনেন, তাঁদের জন্য আরেক রকম। এই পরিকল্পনা অনুযায়ীই ধাপে ধাপে আসবে ছবির পোস্টার, টিজার, ট্রেলার এবং সবশেষে পুরো ছবি। তত দিন পর্যন্ত অপেক্ষায় থাকুন মিসির আলির ভক্তরা।

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *