পটুয়াখালীর কলাপাড়ায় চুরিকে কেন্দ্র করে সংঘর্ষ : আহত ২০

আরিফ সুমন, কলাপাড়া(পটুয়াখালী): পটুয়াখালীর কলাপাড়ার চম্পাপুরে সোলারের ব্যাটারী চুরিকে কেন্দ্র করে সংঘর্সে নারী-পুরুষসহ উভয় পক্ষের অন্তত: ২০জন আহত হয়েছে।

বাংলা নববর্ষের প্রথমদিন শনিবার দুপরের এ ঘটনায় আহত ১৪জনকে স্থানীয়রা উদ্বার করে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বাকীদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

প্রতক্ষদর্শী, আহত ও তাদের স্বজনদের সূত্র জানা যায়, উপজেলার চম্পাপুর ইউনিয়নের গোলবৃনিয়া গ্রামে মন্নাফ হাওরাদের মাছের ট্রলার থেকে একটি সৌর বিদ্যুতের ব্যাটরি চুরি হয়। শনিবার দুপুর তিনটায় এনিয়ে মন্নাফ হাওলাদের পুত্র শফিক হাওলাদের সাথে একই এলাকার রুবেল হাওলাদারের বাক-বিতন্ড ও হাতাহাতি হয়।

পরে তা উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের রূপ নেয়। এসময় উভয় পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্সে লিপ্ত হয়। প্রায় ঘন্টব্যাপী সংঘর্সে উভয় পক্ষের ১৪জন গুরুতর আহত। আহতরা হলেন হাসান(১৮), নাহিদ(১৫), জাবের (৩৫) রুবেল (২৫), কুদ্দুস(৪০), ফয়সাল(২৫), জাকির(৪৫), ছাদেম (৬৫), সুখী (২৫), লিপি (৩৫), নিলুফা (৪৫), মন্নাফ (৬৫), রেজাউল (২০) ও শামীম (৩০)। কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আলী আহম্মদ জানান, বিষয়টি জেনেছি। কোন পক্ষ অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *