পহেলা বৈশাখে প্রথমবারের মতো র্যাবের ভ্রাম্যমাণ আদালত

প্রথম সকাল ডটকম: র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক বেনজীর আহমেদ জানিয়েছেন, পহেলা বৈশাখে প্রথমবারের মতো রমনা এবং এর আশে-পাশের এলাকায় থাকবে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

কোনো ব্যক্তি আইন ভাঙার কোনো ধরনের চেষ্টা করলে বা কোনো ব্যক্তির অপরাধ প্রমাণিত হলে তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়া হবে। শুক্রবার (১৩ এপ্রিল) বেলা সোয়া ১১টায় রমনা বটমূলে সাংবাদিকদের তিনি এসব কথা জানান।

এর আগে পহেলা বৈশাখ উদযাপন আয়োজনের নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শন করেন তিনি। এদিন র‌্যাবের বোম্ব ডিসপোজাল ইউনিট, ডগ স্কোয়াড রমনা বটমূল এলাকায় নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণ করে।

বেনজীর আহমেদ বলেন, পহেলা বৈশাখের আয়োজন ঘিরে কোনো হুমকি নেই। নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে নগরবাসীকে আশ্বস্ত করতে। এবার রমনা এলাকার পাশাপাশি হাতিরঝিলেও থাকবে র‌্যাবের কন্ট্রোল রুম। র‌্যাব অবস্থান নেওয়ার পাশাপাশি টহল দেবে, থাকবে সাদা পোশাকেও।

হেলিকপ্টার থেকেও র‌্যাব সদস্যরা পর্যবেক্ষণ করবে। তিনি আরও বলেন, এবার প্রিন্ট, ইলেকট্রনিক, অনলাইন এবং সোস্যাল মিডিয়াগুলোকে পর্যবেক্ষণে রাখা হবে। কোথাও থেকে যেন সাম্প্রদায়িক বক্তব্য ছড়িয়ে না পড়ে।

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *