জয়পুরহাটে বিএনপি-শিবিরের ৭ নেতাকর্মী আটক : পেট্রোল বোমা ও ককটেল উদ্ধার

এস.ডি সাগর, (জয়পুরহাট): নাশকতার আশঙ্কায় জয়পুহাট জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদকসহ  বিএনপি-শিবির ৭ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

সোমবার রাতে শহরের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকৃকতরা হলেন, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম (৩০), ছাত্রদল কর্মী বেলায়েত হোসেন বেনু (২৫), শিবিরকর্মী এমরান হোসেন (২২), জাকারিয়া হোসেন (১৮), মোসাব্বির হোসেন শিহাব (১৮), জাহিদ মোহাম্মদ তোহা (১৯), মামুনুল ইসলাম বাপ্পি (২১)।

পুলিশ জানায়, গত সোমবার বিকেলে জয়পুরহাটের সিও কলোনীর পানির টাংকি এলাকা থেকে যুবদলের সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলামকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যমতে যুবদলের বেলায়েত হোসেন বেনুকে আটক করে পুলিশ।

পরে পুলিশে জিজ্ঞাসাবাদে তাদের স্বীকারোক্তিতে রাত প্রায় ১২ নাগাদ সবুজ নগর এলাকায় শরিফুলের বাড়ী থেকে ৫ টি পেট্রোল বোমা ও ৩ টি ককটেল উদ্ধার করে পুলিশ। পরে রাতে পুলিশ জয়পুরহাট শহরের বিভিন্ন ছাত্রাবাসে অভিযান চালিয়ে আরো ৫ শিবির কর্মীকে আটক করে। জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ সেলিম হোসেন জানিয়েছেন, আটককৃতদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে এবং তাদের কোর্টে প্রেরণ করা হয়েছে।

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *