আগামীর সুপারস্টার পূজা

প্রথম সকাল ডটকম ডেস্ক: ইন্ডাস্ট্রিতে প্রকট নায়িকা সংকট। কেউ আছেন জনপ্রিয়তায়, শিডিউলে নেই। শিডিউল থাকলেও খামখেয়ালিপনায় ভোগান্তিতে ফেলেন প্রযোজক-নির্মাতাদের।

তবে বেশিরভাগই কাগজের নায়িকা, কাজে দুর্বল। না টানতে পারছেন দর্শক, না পারছেন ইন্ডাস্ট্রির ভরসা হয়ে উঠতে। সেই সংকটে সবার দৃষ্টি এখন নতুন নায়িকার সন্ধানে।

আপাতত উঠে আসছে পূজা চেরির নাম। শিশুশিল্পী থেকে পূজার নায়িকা হিসেবে অভিষেক ঘটছে আগামী ১৬ ফেব্রুয়ারি। এদিন মুক্তি পাবে যৌথ প্রযোজনার ছবি ‘নূরজাহান’।

এখানে কলকাতার নতুন মুখ আদৃতের বিপরীতে অভিনয় করেছেন তিনি। সাবলীল অভিনয় দিয়ে অনেক আগে থেকেই নিজের জন্য আলাদা জায়গা করে নিয়েছেন তিনি। অপেক্ষা ছিলো নায়িকা হিসেবে কেমন হবেন সেটা দেখার।

এরইমধ্যে ‘নূরজাহান’ ছবির গানে তাকে বেশ প্রাণবন্ত দেখা গেছে। এটি দেখে ‘পোড়ামন ২’ ছবিতেও পূজাকে নিয়ে অনেক সম্ভাবনা দেখছে ইন্ডাস্ট্রি। সেই সম্ভাবনাকেই নতুন করে শিরোনামে তুলে আনলেন কলকাতার সফল নির্মাতা রাজ চক্রবর্তী। গতকাল সোমবার রাজধানীর ঢাকা ক্লাবে অনুষ্ঠিত হয়ে গেল রোমান্টিক প্রেমের গল্পে নির্মিত ‘নূরজাহান’ ছবির মুক্তি উপলক্ষে সংবাদ সম্মেলন।

সেখানে ছবিটির টিম সদস্য হিসেবে যোগ দিয়েছিলেন রাজও। তিনি ‘নূরজাহান’র কলকাতার প্রযোজক। অনুষ্ঠানে তিনি পূজার প্রশংসায় পঞ্চমুখ ছিলেন। তার অভিনয় নিয়ে নানারকম দিকনির্দেশনাও দিয়ে গেলেন। তিনি পূজাকে উদ্দেশ্য করে বলেন, ‘ঢাকার মেয়ে পূজা অনেক সুইট। ওর মধ্যে ভালো অভিনয় করার ক্ষমতা রয়েছে, সেটা বের করে আনতে হবে।

যদিও পূজা একটু দুষ্টু হয়ে যাচ্ছে। তারপরেও ওকে ঠিক মত নির্দেশনা দিতে হবে। তাহলেই পূজা আগামীর সুপারস্টার হয়ে ওঠবে। তিনি আরও বলেন, ‘আজিজ ভাই যখন আমার কাছে পূজাকে পাঠালেন তখন আমি তার লুক টেস্ট নেই। এরপর আজিজ ভাইকে শুধু একটাই কথা বলি, পূজাকে আমার কাছে দিয়ে দেন। ওর মধ্যে অনেক সম্ভাবনা আছে।

আমি নতুনদের নিয়ে কাজ করতে আগ্রহী। আমার সিনেমার প্রোফাইল দেখলে আপনারা সেটা বুঝতে পারবেন। বোঝে না সে বোঝে না, চিরদিনই তুমি যে আমার, লে ছক্কা এসব ছবি যখন বানিয়েছিলাম দেব, সোহম নতুন ছিল। আমি সফল হয়েছি। পূজাকে নিয়েও যে চ্যালেঞ্জ নিয়েছি সেটা সফল হবে বলে আমি বিশ্বাসী।

আপনারা আপনাদের পূজাকে সাপোর্ট করুন। ও নায়িকা হিসেবে ইন্ডাস্ট্রির ভরসা হবে। এছাড়া নতুন নায়ক হিসেবে আদৃতকে শুভেচ্ছা জানান তিনি। অনুষ্ঠানে আগত অতিথিরাও আদৃত-পূজা জুটিকে অভিনন্দিত করেন। তাদের ছবিটি নতুন বছরের সফল সিনেমা হবে বলেও প্রত্যাশা ব্যক্ত করেন। ভারত বাংলাদেশ যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে ‘নূর জাহান’। ১৬ ফেব্রুয়ারি কলকাতায় ৭০ এবং বাংলাদেশে ৩০টির মত সিনেমা হলে ‘নূর জাহান’ মুক্তি পেতে যাচ্ছে। এই ছবি পরিচালনা করেছেন যৌথভাবে আব্দুল আজিজ ও অভিমন্যু।

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *