মিরপুরে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রী নিহত : বাসে আগুন

প্রথম সকাল ডটকম: সড়ক দুর্ঘটনায় এক স্কুলছাত্রীর নিহত হওয়ার সংবাদে রাজধানীর মিরপুরে একটি বাস ভাঙচুর করে অগ্নিসংযোগ করেছে স্থানীয়রা। মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে। নিহত ওই স্কুলছাত্রীর নাম তাসলিমা আলম তৃষা। সে পঞ্চম শ্রেণির ছাত্রী বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী তারেকুল ইসলাম জানান, মিরপুর কাজীপাড়ার ‘লাইফ এইড স্পেশালাইজড হসপিটাল’র সামনে সড়ক দুর্ঘটনায় ওই শিক্ষার্থী নিহত হয়। ওই ঘটনায় স্থানীয়রা বাসটিতে ইটপাটকেল ছুড়ে ভাঙচুর করে।

পরে তাতে আগুন ধরিয়ে দেয়। শিয়া মসজিদ থেকে আবদুল্লাহপুরগামী তেতুলিয়া পরিবহনের বাসটির রেজিস্ট্রেশন নম্বর ঢাকা মেট্রো-ব সিরিয়ালের ১১-৭৩৫০। ওই শিক্ষার্থী কীভাবে দুর্ঘটনায় পতিত হয়, তা জানাতে পারেননি তারেকুল ইসলাম।

মিরপুর বিভাগের উপ-কমিশনার মাসুদ আহমেদ বলেন, সকালে সড়ক দুর্ঘটনায় এক স্কুলছাত্রী নিহত হয়। ওই ঘটনায় স্থানীয়রা বাসটি ভাঙচুর করে আগুন দেয়। আগুন নেভাতে ফায়ার সার্ভিস কাজ করছে। নিহত ছাত্রীর পরিচয় ও দুর্ঘটনার কারণ সম্পর্কে বিস্তারিত জানাতে পারেননি তিনি।

ফায়ার সার্ভিস সদরদফতর কন্ট্রোল রুমের ডিউটি অফিসার মাহফুজ দুপুর পৌনে ২টায় জানান, শেওড়াপাড়ার বেগম রোকেয়া সরণীতে একটি বাসে আগুন লাগার সংবাদ পেয়ে মিরপুর ফায়ার স্টেশন থেকে দুটি ইউনিট যটনাস্থলে রওনা দেয়। আগুন এখনও পুরোপুরি নিয়ন্ত্রণে আসেনি।

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *