বিজ্ঞাপনে জুটি বাঁধলেন রাজ-তুষি

প্রথম সকাল ডটকম: দেশের শীর্ষ বিপণন প্রতিষ্ঠান প্রাণের পণ্য ‘ক্যানটন নুডুলস’-এর বিজ্ঞাপনে জুটি বাঁধলেন মডেল-অভিনেতা শরিফুল রাজ ও লাক্স তারকা নাজিফা তুষি। এ দুই নবীন তারকা এবারই প্রথমবার জুটি বেঁধে বিজ্ঞাপনে কাজ করলেন।

বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন নাফিজ রেজা। কিছুদিন আগে সিলেটের নয়ানভিরাম বিভিন্ন লোকেশনে বিজ্ঞাপনটি নির্মাণ কাজ শেষ হয়েছে বলে জানা গেছে। এর আগে দেশের সব বড়বড় ফ্যাশন হাউজের মডেল ও র্যাম্প শো-এর স্টপার হিসেবে কাজ করলেও এবারই প্রথমবার কোনো পণ্যের বাণিজ্যিক টিভিসিতে কাজ করলেন রাজ।

এ নিয়ে তার উচ্ছ্বাসের কমতি নেই। বলেন, ‘আমার ক্যারিয়ারে প্রথম বাণিজ্যিক বিজ্ঞাপনে কাজ করলাম। খুব এনজয় করেছি কাজটি। তিনি বলেন, ‘অনেক বিজ্ঞাপনের অফার আসে। কিন্তু মন মতো পছন্দ না হওয়ায় করা হয়নি। এবার ব্যাটেবলে টাইমিং হওয়ায় ছক্কা হাঁকানোর চেষ্টা করেছি!

আশা করছি, কাজটি খুব ভালোভাবে গ্রহণ করবেন দর্শকরা। নাজিফা তুষি অভিনীত এটি পঞ্চম বিজ্ঞাপন। রাজের সঙ্গে এর আগ  ‘আইসক্রিম’ ছবি এবং প্রয়াত কিংবদন্তী সুরসৃষ্ঠা লাকী আখন্দের গানের মিউজিক ভিডিওতে কাজ করেছিলেন। তুষি বলেন, ‘সিলেটের যতগুলো সুন্দর লোকেশন আছে, প্রায় সবগুলো লোকেশনেই আমরা বিজ্ঞাপনটি শুটিং করেছি।

তাছাড়া এই কাজটি বড় আয়োজনে নির্মাণ করা হয়েছে। খুব এনজয় করেছি কাজটি। নির্মাতা সূত্রে জানা গেছে, রাজ-তুষি অভিনীত ক্যানটন নুডুলসের এই বিজ্ঞাপনটি শিগগিরই প্রচারে আসবে।  উল্লেখ্য, জনপ্রিয় নির্মাতা রেদওয়ান রনির পরিচালিত ছবি ‘আইসক্রিম’-এ অভিনয় করেছিলেন রাজ-তুষি। তারপর রূপালী পর্দার ঝলমলে পরিসরে আলোচনায় আসেন তারা দুজনই।

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *